মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
পাইকগাছার গদাইপুর ইউ’পিতে ১৫৪৭টি পরিবারের মাঝে টিসিবি পন্য বিতরণ খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটের রামপালে ইছালে ছওয়াব মাহফিলের রান্না করা মাংশ বিক্রি করায় এলাকায় তীব্র ক্ষোভ পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল

ব্যবসায়ীকে আটক রেখে চাঁদাবাজির অভিযোগে মাদক ব্যবসায়ী কামরুল আটক

খুলনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

এস এম মমিনুর রহমান।।যশোরের অভয়নগরে চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলার আসামি কামরুল হাওলাদার ওরফে মাদক কামরুলকে (৩৫) আটক করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে উপজেলার গুয়াখোলা গ্রামে শাহী মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, চাঁদা দিতে অস্বীকার করায় শুক্রবার দুপুরে রেজওয়ান আহমেদ ওরফে রোকন (৩২) নামে এক কাঠ ব্যবসায়ীকে কামরুল হাওলাদার ও তার সহযোগি শহিদুল আটকে রাখে। বিষয়টি জানার পর রোকনের স্ত্রী তানিয়া খাতুন জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন। পরে অভয়নগর থানা পুলিশ অভিযান চালিয়ে
রোকনকে উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কামরুল হাওলাদারকে আটক করে। আটক কামরুল হাওলাদার গুয়াখোলা গ্রামের মৃত গণি মিয়ার ছেলে। এ ঘটনায় দুইজনকে আসামি করে শনিবার (১৮ মার্চ) অভয়নগর থানায় একটি চাঁদাবাজির মামলা করেন তানিয়া খাতুন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গুয়াখোলা গ্রামে তানিয়া খাতুনের স্বামী রেজওয়ান আহমেদ ওরফে রোকন একজন কাঠ ব্যবসায়ী। শুক্রবার দুপুরে তিনি কাঠ নিয়ে গুয়াখোলা গ্রামের শাহী মোড় এলাকায় তাবলীগ মসজিদের পাশে পৌঁছান। এসময় রোকনকে আটকে রেখে কামরুল হাওলাদার ও তার সহযোগি একই গ্রামের রেলবস্তির অমর আলীর ছেলে শহিদুল ইসলাম দুই লাখ টাকা চাঁদা দাবি করে। বিষয়টি জানার পর রোকনের স্ত্রী ৯৯৯-এ ফোন করে তাঁর স্বামীকে উদ্ধারের আবেদন করেন।

আটক কামরুল হাওলাদার নিজেকে নির্দোষ দাবি করে বলেন, রোকনের কাছে পাওনা টাকা চেয়ে বিপদে পড়েছি।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চাঁদাবাজির অভিযোগে কামরুল হাওলাদারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ৩টি হত্যা, একটি অস্ত্র, বিষ্ফোরক, জুয়া, মাদক, লুটপাট, চুরি, মারপিট ও ছিনতাইসহ ১৬টি মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অপর পলাতক আসামি আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park