সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

ফুলতলায় ভ্রাম্যমাণ আদালেতের অভিযান

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩

এসএম মমিনুর রহমান।।ফুলতলা উপজেলায় ভ্রাম্যমাণ আদালত ৩ টি দোকানে অভিযান চালিয়েছে। এ সময়ে আদালত ওই ৩ দোকান থেকে ৮ হাজার টাকা জরিমান আদায় করেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার রফিক সড়কে এ অভিযান চালায়। আদালতের নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইউসুফ।

আদালত সূত্রে জানা গেছে, ফুলতলা বাজারের রফিক সড়কে দত্ত স্টোরে ময়লা ও অর্বজনা পরিবেশে পণ্য, বালাই মিষ্টান্ন ভান্ডারে অস্বাস্থকর ও নোংরা পরিবেশে মিষ্টি বিক্রি ও জামিরা সড়কে জাহাঙ্গীরের দোকানে পঁচা ও নষ্ট গো খাদ্য রাখার অপরাধে ৮ হাজার টাকা জরিমান করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park