সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

পাইকগাছায় ২১টি কচ্ছপসহ শিকারী আটকঃ দু হাজার টাকা অর্থদন্ড

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

শাহাজামান বাদশা,নিজস্ব সংবাদদাতা।।খুলনার পাইকগাছায়র সরল বাজার থেকে ২১টি কচ্ছপসহ একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড প্রদান করা হয়েছে। কচ্চপগুলো সরল খা সরকারী পুকুরে অবমুক্ত করা হয়।

 

সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মমতাজ বেগম ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। পাইকগাছা পৌরসভার সরল ৫নং ওয়ার্ডের বিনোদ বিহারী মন্ডলের ছেলে মনোরঞ্জন মন্ডল(৫৫) কচ্চগুলো স্থানীয় সরল বাজারে বিক্রি করছিল।”বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন ২০১২”এ মনোরঞ্জন মন্ডলকে দুই হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।এ সময় উদ্ধারকৃত কচ্ছপগুলো সরল পুকুরে অবমুক্ত করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ টিপু সুলতান, পুলিশের উপপরিদর্শক মোঃ তরিকুল ইসলাম, উপপরিদর্শক নিরুপম নন্দী, উপপরিদর্শক ব্রজ কিশোর, আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন, আনসার কমান্ডার আবু হানিফ, ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেন এবং আনসার সদস্য রাকিব ও শুচিন উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park