বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

দাকোপে ৭১বাংলা (আইপি) টিভিতে শ্যামলির মৃত্যুর সংবাদ প্রচারে ভুক্তভোগী পরিবারের প্রতিবাদ

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

আমিনুল হোসেন রনি বাজুয়া প্রতিনিধি:খুলনার দাকোপের লাউডোব কালিকাবাটি ৮নং ওয়ার্ডের বাসিন্দা শ্যামলী রায়ের মৃত্যু নিয়ে গত ৯ই নভেম্বর বুধবার “৭১বাংলা” নামক একটি (আইপি) টিভিতে রহস্য জনক মৃত্যু বলে সামাজিক গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে।

এবিষয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সত্য ও সঠিক তথ্য উপস্থাপন করার জন্য আজ ১০ই নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় লাউডোব ইউনিয়ন পরিষদের হলরুমে এলাকার প্রতিবাদী জনতা ও ভুক্তভোগী পরিবার মিথ্যা ও ভিত্তিহীন এ সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

 

এ সময় মৃত শ্যামলী রায়ের কন্যা,পুত্র, জামাই, আত্মীয় স্বজন ও এলাকার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ভিত্তিহীন মিথ্যা এ সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

তারা বলেন,শ্যামলী দীর্ঘদিন যাবত ডায়াবেটিস রোগে আক্রান্ত আবস্থায় স্ট্রোক করে মৃত্যু বরন করেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এসময় সবার সামনে ভুক্তভোগী পরিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃক গৃহীত স্ট্রোক জনিত মৃত্যুর সনদ পত্র তুলে ধরেন।

এবিষয়ে লাউডোব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ যুবরাজ বলেন মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে এলাকায় শান্তিপ্রিয় মানুষের মাঝে সামাজিক অবক্ষয় ঘটেছে আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park