রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

৩০ ডিসেম্বর রাজধানী ঢাকায় গণমিছিল করবে বিএনপি

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

আগামী ৩০ ডিসেম্বর রাজধানী ঢাকায় গণমিছিল করবে বিএনপি। আর ২৪ ডিসেম্বর ঢাকার বাইরের জেলা ও মহানগরে তারা গণমিছিল করবে। শনিবার রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে নতুন এ তারিখ ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, আওয়ামী লীগের কাউন্সিলের কারণে তাদের আহ্বানে সাড়া দিয়ে ২৪ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর ঢাকা গণমিছিল করবে বিএনপি। তবে সারাদেশে ২৪ ডিসেম্বরই কর্মসূচি পালিত হবে।

এর আগে গত শনিবার রাজধানীর গোলাপবাগে ঢাকা বিভাগীয় গণসমাবেশ থেকে ২৪ ডিসেম্বর সমমনা দলগুলো নিয়ে সারা দেশে জেলা ও মহানগর পর্যায়ে গণমিছিল পালনের ঘোষণা দেয় বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এ ঘোষণা দেন। তিনি জানান, ১০ দফা দাবি আদায়ে গণমিছিল তাদের প্রথম কর্মসূচি।

বিএনপির গণমিছিলের কর্মসূচি নিয়ে মঙ্গলবার ওবায়দুল কাদের বলেন, ওই দিন আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন। দুই মাস আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনের তারিখ নির্ধারণ করেছিলেন। সেটি জানার পরও বিএনপি গণমিছিল কর্মসূচি দিয়ে দেশে গণ্ডগোল বাধানোর চেষ্টা করছে। আওয়ামী লীগের সম্মেলনের তারিখ জেনেও বিএনপি গণমিছিলের আয়োজন করে আমাদের উসকানি দিচ্ছে। এর মাধ্যমে গণ্ডগোল বাধানোর চক্রান্ত করছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park