বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :

হার্টের অসুখে খুলনার ডুমুরিয়ার প্রবীণ দলিল লেখক সরদার নুরুল হকের মৃত্যু

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

 

তুষার কবিরাজ ডুমুরিয়া খুলনা প্রতিনিধি:খুলনার ডুমুরিয়া উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতির সাবেক সভাপতি এবং প্রবীণ দলিল লেখক সরদার নুরুল হক(৭৮)ওরফে নুরো সরদার হার্টের অসুখে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আবস্হায় মৃত্যুবরণ করেছেন।(ইন্না লিল্লাহি–ওয়া ইন্না ইলাহি রাজিউন) আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় সাজিয়াড়া (মডেল) সরকারি প্রাথমিক বিদ্যায়ল সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক করব স্হানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সুত্রেজানা গেছে, বুধবার বিকেল পৌনে ৫ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের আরাজী সাজিয়াড়া গ্রামের নিজ বাড়িতে সরদার নুরুল হক আকষ্মিক ভাবে অসুস্হ হয়ে পড়লে দ্রুত তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরিক্ষার পর চিকিৎসকরা জানান,তার হার্টের ৯৫ শতাংশই অকেজাে হয়ে গেছে।তখন চিকিৎসকরা তার হার্টে রিং পরানাে-সহ উন্নত চিকিৎসার উদ্যােগ নেন।কিন্তুু হার্টের ধমনী থেকে জমাট বাঁধা রক্ত অপসারণ করা সম্ভব না হলেও বিকল্প চিকিৎসা দিয়ে তাকে করােনারী কেয়ার ইউনিটে লাইফ সাপাের্টে রাখা হয়। কিন্ত চিকিৎসকদের সর্বাত্মক চেষ্টা ব্যর্থ করে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নুরো সরদার নামে সমধিক পরিচিত সর্বজন শ্রদ্ধেয় এই দলিল লেখকের মুত্যুর খবর ছড়িয়ে পড়লে আপনজন-শুভাকাংখীদের মধ্যে শােকের ছায়া নেমে আসে। বুধবার সন্ধ্যায় তার মরদেহ হাসপাতাল থেকে ডুমুরিয়ায় বাড়িতে পৌছালে খবর পেয়ে সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি এবং মরহুমের সহকর্মী-সহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ সেখানে উপস্হিত হয়ে সমবেদনা প্রকাশ করেন। মত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে,২ মেয়ে-সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park