সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

সুন্দরবনের আত্মসমর্পণকারী দস্যুরা পেলো র‍্যাবের ঈদ উপহার

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

 

মোঃ এনামুল হক, মোংলা প্রতিনিধি।।সুন্দরবনের আত্মসমর্পণকারী ২৮৪ জন জলদস্যুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৮। সোমবার মোংলা বন্দরের পিকনিক কর্নার এলাকায় র‍্যাব-৮ এর অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান আত্মসমর্পণকারী দস্যুদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সুন্দরবনের আত্মসমর্পণকারী ২৭টি বাহিনীর এই দস্যুদের দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো পেলাও চাল, তেল, ঘি, সেমাই, চিনি, দুধ, লবন, কিসমিস, জিরা, মসল্লা, পেয়াজ, আলু ও বাদাম।
এসময় লেঃ কর্নেল মাহমুদুল হাসান বলেন, ‘২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবনকে জলদস্যুমুক্ত ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী। ঘোষণা করার পর সেখানে এখন সু-বাতাস বইছে।অপহরণ-হত্যা এখন তিরোহিত।জেলেদের কষ্টার্জিত উপার্জনের ভাগও কাউকে দিতে হচ্ছে না। মাওয়ালী, বাওয়ালী, বনজীবী, বন্যপ্রাণী এখন সবাই নিরাপদে রয়েছে। প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনায় এবং স্বরাষ্ট্রমন্ত্রীর প্রত্যক্ষ তত্ত্বাবধান ও র‍্যাবের সক্রিয় অংশগ্রহণে সুন্দরবন আজ জলদস্যু মুক্ত’।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park