বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার গদাইপুর ইউ’পিতে ১৫৪৭টি পরিবারের মাঝে টিসিবি পন্য বিতরণ খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটের রামপালে ইছালে ছওয়াব মাহফিলের রান্না করা মাংশ বিক্রি করায় এলাকায় তীব্র ক্ষোভ পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল

সহপাঠীর বাসার সেফটি ট্যাংকি থেকে পলিটেকনিক ছাত্রীর লাশ উদ্ধার : গ্রেফতার-০১

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার।।সহপাঠীর বাসার সেফটি ট্যাংকি থেকে যশোর পলিটেকনিক ছাত্রীর লাশ উদ্ধার করা সহ হত্যাকারী সহপাঠী আহসান কবির অংকুরকে গ্রেফতার করেছে  র‍্যাব-৬।

যশোর জেলার কলারোয়া থানা এলাকার বাসিন্দা যশোর পলিটেকনিক এর ৪র্থ সেমিস্টারের মেধাবি ছাত্রী জেসমিন আক্তার(১৮) গত ০২ ফেব্রুয়ারি ২০২৩ নিখোঁজ হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা যশোর জেলার কোতয়ালী মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন। পরবর্তীতে অজ্ঞাতনামা ফোন কলের মাধ্যমে ভিকটিমকে ভারতে পাচার করা হবে মর্মে ভিকটিমের পরিবারকে জানানো হয়। ভিকটিমের পরিবার বিষয়টি র‌্যাব-৬, যশোর ক্যাম্পকে অবহিত করেন। তাৎক্ষনিক র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল নিখোঁজ ভিকটিমকে উদ্ধারে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় আজ ১০ ফেব্রুয়ারি শুক্রবার র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোপন তথ্যের ভিত্তিতে উক্ত ঘটনার রহস্য উদঘাটনে সক্ষম হয়।এরই প্রেক্ষিতে একই তারিখ আনুমানিক ১৪.৩০ ঘটিকার সময় আভিযানিক দলটি যশোর জেলার শার্শা থানাধীন দক্ষিণ বুরুজবাগান এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আহসান কবির অংকুর(২০), থানা-শার্শা, জেলা-যশোরকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানাযায় ভিকটিমের সাথে সে যশোর পলিটেকনিকে ৪র্থ সেমিস্টারে পড়ালেখা করতো।তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিগত কিছুদিন থেকে তাদের মধ্যে মনোমালিন্য হয়। আসামী ভিকটিমকে হত্যা করার পরিকল্পনা করে।পূর্ব পরিকল্পনা অনুযায়ী ০২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ আনুমানিক ১৩.৩০ ঘটিকার সময় আসামী তার নিজ বাসায় ভিকটিমকে ডেকে নিয়ে কৌশলে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধসহ মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা নিশ্চিত করে। হত্যার পরে লাশ গুম করার জন্য বস্তায় ভরে আসামীর বাসার সেফটি ট্যাংকের ভিতরে ফেলে দেয়।আসামীর স্বীকারোক্তি মূলে উক্ত সেফটি ট্যাংক হতে ভিকটিমের মরদেহ ও ব্যবহৃত ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত যশোর জেলার শার্শা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। র‌্যাবের সহায়তায় ভিকটিমের পরিবার কর্তৃক আসামীর বিরুদ্ধে শার্শা থানায় হত্যা মামলা দায়ের করার কাজ প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park