বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :

সংসদে মাকাল ফলের মতো বিএনপির দুয়েকজন নেত্রী আছেন : হুইপ আতিক

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

কাগজ ডেস্ক : ডেস্ক রিপোর্ট : জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক বলেছেন, যারা দেশি-বিদেশি কুচক্রী মহলের সহযোগিতায় পদ্মা সেতুর নির্মাণ বানচাল করতে চেয়েছিল, তারাই আজ বিভিন্ন সমালোচনায় অবতীর্ণ হয়েছে। তাদের মিথ্যাবাদী, ষড়যন্ত্রকারী, দেশের শত্রু হিসেবে দেশের মানুষ চিহ্নিত করেছে।

তিনি বলেন, আমাদের দেশ, আমাদের গ্রাম এলাকায় মাকাল ফল নিয়ে নানা রকম প্রবাদ আছে। মাকাল ফল বাইরে টুকটুকে সুন্দর, ভেতরে বিড়ালের বিষ্ঠা। বর্তমান সংসদে মাকাল ফলের মতো বিএনপির দুয়েকজন নেত্রী আছেন, যাদের বাইরে সুন্দর, ভেতরে নিষ্ফল। এ ফলের কোনো গন্ধ নেই।

মঙ্গলবার একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে প্রস্তাবিত ২০২২-২৩ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।


আতিউর রহমান বলেন, বিএনপির অর্বাচীন এ সমালোচকেরা না জেনে, না বুঝে ভারতের ভূপেন হাজারিকা সেতুর সঙ্গে পদ্মা সেতুর তুলনা করে। বিএনপির দুঃশাসনের সময় যারা লন্ডন ছিলেন, তারাই তাদের গডফাদারের আশীর্বাদপুষ্ট হয়ে জ্ঞানশূন্য অবস্থায় এখন আবোল-তাবোল কথা বলছেন পার্লামেন্টে। তারা কোথায় কোন গোল্ডেন টয়লেটের সঙ্গে বাংলাদেশের আত্মমর্যাদার প্রতীক পদ্মা সেতুর তুলনা করছেন। প্রকৃতপক্ষে তাদের মুখই হচ্ছে টয়লেট সমতুল্য।

বিএনপি দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার দিকে ইঙ্গিত করে এ হুইপ বলেন, যার বাবা বঙ্গবন্ধুর খুনি মুশতাকের দল ডেমোক্রেটিক লীগের সেক্রেটারি ছিলেন। ১৫ আগস্টকে যিনি ‘নাজাত দিবস’ হিসেবে ঘোষণা করেছিলেন, তার সন্তানের মুখে জাতি কী প্রত্যাশা করবে? প্রবাদ আছে কুকর নদীর পানি খেলে নদীর পানি নষ্ট হয় না।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park