বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :

শ্যামনগরে ৩টি বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ ডাকাত আটক

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

জেলা প্রতিনিধি।। সাতক্ষীরার শ্যামনগরে ৩টি বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ এক ডাকাতকে আটক করেছে কোস্ট গার্ড। শুক্রবার (৩১ মার্চ) ভোর রাত ২টার দিকে কোস্ট গার্ড পশ্চিম জোনের সদস্যরা শ্যামনগর উপজেলার পার্শেমারী এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই ডাকাতকে আটক করে।

আটক ডাকাত আজিজুল হক (২৭) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা এলাকার লিয়াকত গাজীর ছেলে।

কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি কয়রা স্টেশনের লেফটেন্যান্ট ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে লেফটেন্যান্ট এম জহুরুল ইসলামসহ ১৫ সদস্যের কোস্টগার্ড এর একটি আভিযানিক দল শ্যামনগর উপজেলার পার্শেমারী এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে ৩টি বন্দুক, ২ রাউন্ড গুলি, ১ টি দেশীয় দাঁ ও ১ টি রডসহ ডাকাত আজিজুল হককে আটক করা হয়।

 

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আজিজুল হক জানিয়েছেন, তিনি ২০১৮ সালে আত্মসমর্পনকারী বনদস্যু মেহেদী গ্রুপের সক্রিয় সদস্য ছিলেন এবং বিভিন্ন সময়ে সুন্দরবন এলাকায় ডাকাতি করতেন। তিনি আরো জানান, অস্ত্রসহ আটক ডাকাতকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্রসহ আটক ডাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park