বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

শেখ সোহেলের উদ্যোগে নতুন বাজার মোড়ে ইফতার বিতরণ

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক : সুখে-দুঃখে যে মানুষের পাশে থাকে, সেইত প্রকৃত নেতা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু নিজে নন তারঁ পরিবারের সকল সদস্য জীবন দিয়েছেন বাংলাদেশ ও বাঙ্গালীর অধিকার রক্ষায়। আজ তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সারাবিশে্ব এক অনন্য উচ্চতায় উত্তীর্ণ হচ্ছে। আর জাতির জনকের সেই রক্তের ধারা খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের মানুষের জন্য কাজ নিরলস কাজ করে যাচ্ছেন। তাদের নেতৃত্বেই খুলনায় আজ আওয়ামী লীগ অপ্রতিরোধ্য গতিতে চলমান। আর কিছু মানুষ ঘোলা পানিতে মাছ শিকারের আশায় অপরাজনীতি করে যাচ্ছেন। তাদেরকে কখনও এলাকায় দেখা যায় না। মানুষের আপদে বিপদে দেখা যায় না। তারা এসি রুমে বসে অপরাজনীতিতে লিপ্ত থাকেন। আর নির্বাচনের আগ মুহুর্তে অপপ্রচার করে জনগনকে বিভ্রান্ত করেন। দেশ বিরোধী জন সমর্থন হীন এই অপশিক্তকে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

সোমবার নগরীর নতুন বাজার মোড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক শেখ সোহেল এর উদ্যোগে ইফতার বিতরণকালে এ কথা বলেন সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক। এ সুময় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবরীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসনে সুজন, মহানগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগ নেতা তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, ওয়ার্ড যুবলীগ নেতা আব্দুল মালেক, ফেরদাউস হোসেন লাবু, বাদল সিপাহী, রিয়াজ মাহমুদ চৌধুরী, জিহাদুর রহমান জিহাদ, নগর ছাত্রলীগ নেতা তাজমুল ইসলাম তাজু, মাহমুদুল ইসলাম সুজন, শেখ সাকিব, সোহান হোসেন শাওন, মাহমুদুর রহমান রাজেস, সোনাডাঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি জনি বসু, সাধারণ সম্পাদক রুম্মান আহম্মেদ প্রমুখ।

ইফতার বিতরণ এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শহীদ শেখ আবু নাসের, বেগম রাজিয়া নাসেরসহ ১৫আগষ্ট নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া এবং দেশ ও জাতির উন্নয়নে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পড়ান বায়তুন আমান জামে মসজিদের ইমাম। এ সময় ৫শতাধিক পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park