রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

র‍্যাব-৬ এর অভিযানে অপহৃত ০৬ মাসের শিশু উদ্ধার: ০২ অপহরণকারী গ্রেফতার

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩

ক্রাইম রিপোর্টার।।র‌্যাব-৬ এর অভিযানে অপহৃত ০৬ মাসের শিশু উদ্ধার; ২ অপহরণকারী গ্রেফতার করেছে র‌্যাব-৬

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গত ২৩ ফেব্রুয়ারি শনিবার সকাল ৮ টায় ৬ মাস বয়সের শিশু আরিয়ানকে নিয়ে তার মা নিজ বাসা থেকে ঔষধ কেনার উদ্দেশ্যে বের হয়।কেএমপি দৌলতপুর থানাধীন কবির বটতলা নামক স্থানে পৌছালে আসামী মনজিলা ও সাহেব আলী ডাক্তার দেখানোর কথা বলে ৬ মাসের শিশু ও তার মাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।একই দিন বিকেলে শিশুটিকে আটকে রেখে তার মা সুরাইয়া বেগমকে বাসে করে সোনাডাঙ্গা বাসস্ট্যান্ডে পাঠিয়ে দেয়।পরবর্তীতে শিশু আরিয়ানের বাবা তাঁর স্ত্রীর নিকট হতে ঘটনার বিস্তারিত শুনে দৌলতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল অপহৃত ৬ মাসের শিশু ভিকটিম উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারীরা ভিকটিমসহ পিরোজপুর জেলার নাজিরপুর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে পিরোজপুর জেলার নাজিরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ০৬ মাসের শিশু আরিয়ানকে উদ্ধার করে এবং আসামী ০১। মনজিলা(৪৫), ০২। মোঃ সাহেব আলী(৫৫), উভয় থানা-দৌলতপুর, জেলা-খুলনাদেরকে গ্রেফতার করে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কেএমপি খুলনার দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park