শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

রিজভীর নেতৃত্বে ঢাকায় বিক্ষোভ মিছিল

খুলনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

কাগজ ডেস্ক।।সিলেট বিভাগীয় গণসমাবেশে যেতে বিএনপি নেতাকর্মীদের পথে পথে বাধা দেওয়ার অভিযোগ তুলে এর প্রতিবাদে রাজধানীর ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। এতে নেতৃত্বে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১৯ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিললে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা এতে অংশ নেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। তার ডাকে সাড়া দিয়ে বিএনপির গণসমাবেশে অংশ নিচ্ছে মানুষ। কৃষক, শ্রমিকসহ সর্বস্তরের জনতা সমাবেশে যোগ দিয়ে সরকার পতনের দাবি জানাচ্ছে। সমাবেশে লাখ লাখ মানুষের অংশগ্রহণ দেখে সরকারের মন্ত্রীরা সব উন্মাদ হয়ে গেছে। আজও প্রধানমন্ত্রী বলেছেন, ‘দেশে গণতন্ত্র আছে বলেই উন্নয়ন হচ্ছে।

তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই বলেই উন্নয়নের বদলে দুর্নীতি আর লুটপাটের উৎসব চলছে। প্রধানমন্ত্রী নির্লজ্জের মতো বলে বেড়াচ্ছেন, দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে। তিনি জাপানের রাষ্ট্রদূতের মুখে আগের রাতের ভোটের কথা শুনতে পান না। বর্তমানে বাংলাদেশে যে গণতন্ত্র নেই। বিশ্বের স্বৈরতান্ত্রিক দেশের তালিকায় বাংলাদেশের নাম উঠিয়েও তারা ধারাবাহিকভাবে মিথ্যাচারিতা করে যাচ্ছেন। সরকারের মন্ত্রী-এমপিরা এসব দেখে লজ্জিত না হলেও দেশের মানুষ লজ্জা পায়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park