বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

রামপালে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

রামপাল প্রতিনিধি।।রামপাল থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তার হওয়া ওই যুবক হলেন, শুভংকর হালদার। তিনি উপজেলার ছোট সন্ন্যাসী গ্রামের সুধাংশু হালদারের পুত্র। সোমবার বিকেল ৫ টায় তাকে উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের ছোট সন্ন্যাসীর ভাইজোড়া খাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এসময়ে তার কাছ থেকে পুলিশ ৯ পিস ইয়াবা উদ্ধার করে।

পুলিশ জানায়, সোমবার বিকেল ৫ টার দিকে থানার ওসির নির্দেশে উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের ছোট সন্ন্যাসী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সন্ন্যাসী ভাইজোড়া খালের কালভার্টের উপর শুভংকর হালদারকে ৯ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এর পূর্বে সাজাপ্রাপ্ত প্রতারক একরামুল হক রাজীবকে গ্রেপ্তার করে পুলিশ। সুধাংশু দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশ আরও জানায়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park