রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

যারা মা-বোনের ইজ্জত হরণ ও বুদ্ধিজীবী হত্যা করেছে তাদের ক্ষমা নেই : সেখ জুয়েল

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

কাগজ রিপোর্ট।।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ’৭১-এর পাকহানাদার বাহিনী ও রাজাকার আলবদরদের অত্যাচারের স্মৃতি চারণ করে বলেন, “আমার চাচা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষের অধিকার আদায়ের জন্য আন্দোলন করেছেন বলেই আমাদের উপর অবর্ননীয় নির্যাতন করা হয়েছে।

বুধবার দুপুরে নগরীর ২৪নং ওয়ার্ডে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের বয়রার বাড়িতে থাকতে পারিনি, চলে আসলাম নানা বাড়ি হেরাজ মার্কেটে সেখানেও নির্যাতন পরে চলে যাই গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায়। সেখানেও চালানো হয় অত্যাচার নির্যাতন। আমাদের প্রত্যেকটি বাড়ি রাজাকার, আলবদর আলশামস্ আর পাকবাহিনী গান পাউডার দিয়ে পুড়িয়ে দেয়। আমরা কোথাও স্থির হয়ে থাকতে পারি নি। আমরা সর্বস্ব হারিয়েছি। আমাদের পরিবারের প্রায় সকল সদস্যকে হত্যা করা হয়েছে। যা ইতিহাসে বিরল। যারা বঙ্গবন্ধুর নির্দেশ পালন করেছে তাদেরকেই এ ভাবে হত্যা করা হয়েছে। আর সারা দেশে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়েছে। আমাদের পরিবার সব হারিয়ে এদেশের মানুষের মুক্তি এনে দিয়েছে।” তিনি দলের সকলকে ঐক্যবদ্ধ থেকে অসহায় মানুষের সেবা করার আহবান জানান।

এসময়ে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুর রানা, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাজী জাহিদ হোসেন, শেখ শাহজালাল হোসেন সুজন, মঈনুল ইসলাম নাসির, আতাউর রহমান শিকদার রাজু, কাজী কামাল হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park