সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

যশোর শিক্ষাবোর্ডে প্রথমদিনের পরীক্ষায় অনুপস্থিত ১ হাজার ৯০৪ পরীক্ষার্থী

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

শান্তিপূর্ণ পরিবেশে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ নভেম্বর) প্রথমদিনে বাংলা পরীক্ষায় ৯৭ হাজার ৩৩২ পরীক্ষার্থী অংশ নিয়েছে। ১ হাজার ৯০৪ পরীক্ষার্থী এ পরীক্ষায় অনুপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেছেন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাধব চন্দ্র রুদ্র।

পরীক্ষা নিয়ন্ত্রক বলেন, যশোর শিক্ষাবোর্ডে বাংলা প্রথমপত্রে পরীক্ষার্থী ছিলো ৯৯ হাজার ২৩৬ জন। তারমধ্যে ৯৭ হাজার ৩৩২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। আর অনুপস্থিত রয়েছে ১ হাজার ৯০৪ জন পরীক্ষার্থী। এদিন কোনো পরীক্ষার্থী ও কক্ষ পরিদর্শক বহিষ্কার হননি।

তিনি আরো বলেন, অনুপস্থিত থাকা শিক্ষার্থীদের মধ্যে খুলনায় ২৭৫, বাগেরহাটে ১২৪, সাতক্ষীরায় ২৬৫, কুষ্টিয়ায় ১৮১, চুয়াডাঙ্গায় ১৩৯, মেহেরপুরে ৯২, যশোরে ২৯৪, নড়াইলে ৯৯, ঝিনাইদহে ২৬৯ ও মাগুরায় ১৬৬ জন রয়েছে। ২২৮টি পরীক্ষা কেন্দ্র ও তার আশেপাশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সব ধরণের প্রস্তুতি রয়েছে। যথাযথভাবে পরীক্ষা আইন বাস্তবায়ন করা হয়েছে। কঠোর বিধি-নিষেধের মধ্যদিয়েই সব পরীক্ষা সম্পন্ন করা হবে। কোনো রকম পরীক্ষা আইনের বার্ত্যয় ঘটলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park