সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

যশোরের চৌগাছা সীমান্তে ২৬ স্বর্ণের বার উদ্ধার

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩

 

বিশেষ প্রতিবেদক।।ভারতে পাচারকালে যশোরের চৌগাছা থানার কাবিলপুর সীমান্ত থেকে ৩ কেজি ২৩ গ্রাম ওজনের ২৬ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। সোমবার (৫ জুন ) সকাল ১০ টার দিকে বিজিবি অভিযান চালিয়ে স্বর্ণের চালানটি জব্দ করে। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

বিজিবি জানায়, চৌগাছার কাবিলপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণ পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল মেইন পিলার ৩৮/২ এস এর ১৩ আর পিলারের ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোপন অবস্থান নেয়। এক সময় একজনকে সীমান্তের শূন্য লাইনের দিকে আসতে দেখে বিজিবি সদস্যরা তাকে থামতে বলে। এ সময় ওই ব্যক্তি বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। এ সময় তার কাছে থাকা একটি গামছা মোড়ানো অবস্থায় পড়ে যায়। পরে গামছাটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে তার মধ্যে থেকে ২৬ পিস স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ৩ কেজি ২৩ গ্রাম। যার বাজার মূল্য ৩ কোটি ২ লাখ ৩০ হাজার টাকা।

যশোর ৪৯-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, স্বর্ণের চালানটি চৌগাছা থানায় পরিত্যক্ত দেখিয়ে জমা দেওয়া হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park