শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

মোরেলগঞ্জে হয়রানি থেকে বাঁচতে মানববন্ধন

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩

মোড়েলগঞ্জ প্রতিনিধি।।বাগেরহাটের মোরেলগঞ্জে ষড়যন্ত্রমূলক মামলার হয়রানি থেকে বাঁচতে দুই শতাধিক ভূক্তভোগী মানুষ মানববন্ধন করেছেন। খারইখালী গ্রামের সিদ্দিকুর রহমান শেখের বিরুদ্ধে বুধবার বিকেল ৪টার দিকে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়ন পরিষদের মেম্বার মো. মহিউদ্দিন হাওলাদার, মো. শাহিন হাওলাদার, আব্দুল লতিফ হাওলাদার, মো. পারভেজ হাওলাদার, শামিমুল হাসান, খলিলুর রহমান খানসহ মহিষচরণী, কুমারিয়াজোলা, দেবরাজ, খারইখালী ও পঞ্চকরণ গ্রামের দুই শতাধিক নারী পুরুষ অংশ গ্রহন করেন।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম খান, হারুন অর রশীদ মোল্লা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখ, মাহমুদা বেগম ও লিমা বেগম।

বক্তারা বলেন, রজ্জব আলীর ছেলে সিদ্দিকুর রহমান নিজে বাদি হয়ে আবার তার স্ত্রী জাহানারা বেগম বাদি বা স্বাক্ষী করে এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখের পরিবার কারিজুল ইসলাম ইমরান, লিমা বেগম, মাহমুদা বেগম, মরিয়ম বেগমসহ একাধিক পরিবারের ৫০-৬০ জনের বিরুদ্ধে বাগেরহাট কোর্টে ৭টি মামলা দায়ের করে অতিষ্ট করে তুলছে।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্দিকুর রহমান বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ইতোমধ্যে আমার নামে ১৫-২০ টি মামলা দিয়েছে। আমি কারও বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিনি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, সিদ্দিকুর রহমান একজন খারাপ লোক। সে বিভিন্ন ধরণের সুবিধা আদায়ের জন্য পরিকল্পিতভাবে এলাকার বহু নিরীহ লোকের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দায়ের করেছে। মানববন্ধন থেকে ভূক্তভোগী পরিবাররা বিষয়টি প্রধানমন্ত্রীসহ উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park