বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার গদাইপুর ইউ’পিতে ১৫৪৭টি পরিবারের মাঝে টিসিবি পন্য বিতরণ খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটের রামপালে ইছালে ছওয়াব মাহফিলের রান্না করা মাংশ বিক্রি করায় এলাকায় তীব্র ক্ষোভ পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল

মোরেলগঞ্জে প্রতারণার অভিযোগে নারী আটক

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

মামুন খান মোড়েলগঞ্জ প্রতিনিধি।।বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আসমা আক্তার মনিরা(২৮) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ। রবিবার বেলা ১২টার দিকে পৌরসভার আদর্শপাড়ার থেকে পুলিশ তাকে আটক করে। আটক মনিরা বেগম ওই এলাকার বহু লোককে বিদেশ পাঠানো, চাকুরি দেওয়া, ঘর, পানির ট্যাংক ও গরু দেওয়ার কথা বলে ২০-২৫ জনের নিকট থেকে প্রায় ২৫ লাখ টাকা হাতিয়ে নিয়ে ৬ মাস ধরে আত্মগোপনে ছিলেন। পাওনাদাররা রবিবার তাকে ওই মহল্লায় পেয়ে আটক করে পুলিশে সোপর্দ করেন। সে মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের রুস্তুম আলী মোল্লার মেয়ে।

জানা গেছে, আসমা আক্তার আদর্শপাড়া এলাকায় জনৈক আব্দুল আলিমের বাড়িতে ১৩ বছর ধরে ভাড়াটিয়া হিসেবে থাকেন। এই সুবাদে ওই এলাকার লোকদেরকে নানা প্রলোভন দেখিয়ে সে টাকা হাতিয়ে নেয়। এ ছাড়াও আসমা আক্তার ২০১৭ সাল থেকে বাগেরহাট পিসি কলেজের মহিলা হোস্টেলের কাছে জাহানারা মঞ্জিলে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। সেখানে তার স্বামী মামুন জেমাদ্দার আসা যাওয়া করেন বলে বাড়ির মালিক অবসরপ্রাপ্ত শিক্ষক জাহানারা বেগম জানিয়েছেন।

জাহানারা বেগম বলেন, আসমা বাগেরহাটেও অনেকের নিকট থেকে প্রতারণার আশ্রয়ে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এসব বিষয়ে আটক আসমা আক্তার বলেন, যে কোন কারণে টাকা নিয়েছি, আবার ফেরত দিয়ে দেব। মামুনের কাছে সব টাকা দিয়েছি। আমি নিজেও প্রতারিত হয়েছি। মামুন জোমাদ্দার বারইখালী গ্রামের ইউসুব আলী জোমাদ্দারের ছেলে বলে আসমা জানিয়েছেন।

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, আসমা আক্তারকে জনরোষ থেকে রক্ষা করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park