বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

মুকসুদপুরে চাঞ্চল্যকর রুবেল হত্যাকান্ডের রহস্য উদঘাটন! মূলহোতাসহ ০২ জন গ্রেফতার

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

কাগজ ডেস্ক//গোপালগঞ্জের মুকসুদপুরের চাঞ্চল্যকর, ক্লুলেস ও লোমহর্ষক রুবেল হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং মূলহোতাসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

 

সূত্রজানায় একটি অতিলোভী ও দুষ্কৃতিকারী চক্র দেশের বিভিন্ন স্থানে নানাবিধ অনৈতিক কর্মকান্ডের মাধ্যমে অর্থ উপার্জন করে আসছিলো। তারা দেশের বিভিন্ন স্থানে ভ্রমনের উদ্দেশ্যে যায় এবং ফিরে আসার সময় গাড়ী ভাড়া করে পূর্বপরিকল্পনা অনুযায়ী নির্দিষ্ট গন্তব্যে নিয়ে গিয়ে গাড়ীর চালককে মারধরসহ হত্যা করে গাড়ী ছিনিয়ে নিয়ে যায় এবং অন্যত্র বিক্রয় করে বিপুল পরিমান অর্থ উপার্জন করে।

 

এমনি একটি ক্লুলেস ও লোমহর্ষক হত্যাকান্ড সংঘটিত হয় গোপালগঞ্জের মুকসুদপুরে। এ সংক্রান্তে মুকসুদপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু হয়। ঘটনা সংঘটিত হওয়ার পর থেকেই র‌্যাবের তথ্য-উপাত্ত সংগ্রহ ও ছায়াতদন্ত চলমান ছিলো। র‌্যাবের তথ্যপ্রযুক্তি, গোয়েন্দাবৃত্তি ও দিন-রাত অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই ক্লুলেস হত্যাকান্ডটির রহস্য উন্মোচন করা হয়।

এরই ধারাবাহিকতায় গতকাল ০২ নভেম্বর গাজীপুর হতে উক্ত ঘটনার মূলহোতা হুসাইন ইমাম(৩০), থানা-তেরখাদা, জেলা-খুলনা এবং এস. এম ফেরদাউস(৩৭), থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ দ্বয়কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে তাদের সম্পৃক্ততা স্বীকার করে এবং এই লোমহর্ষক ঘটনাটি বর্ণনা করে। ইতিপূর্বে আসামীরা অস্ত্র, দস্যুতা ও প্রতারণাসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হওয়ায় জেলখানায় তাদের পরিচয় হয় এবং বর্ণিত লোমহর্ষক ঘটনাটির প্রাথমিক পরিকল্পনা সম্পন্ন করে।গ্রেফতারকৃত আসামীরা ঘটনার কয়েকদিন পূর্বে গাজীপুরে একত্রিত হয় এবং একটি হোটেলে ঘটনাটির চূড়ান্ত পরিকল্পনা সম্পন্ন করে। গত ১৫ অক্টোবর ২০২২ তারিখে তারা একত্রিত হয়ে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যে চেতনানাশক ঔষধসহ একটি সিরিঞ্জ ক্রয় করে। তারা কুয়াকাটায় ভ্রমন শেষে ছিনতাইয়ের উদ্দেশ্যে নতুন ও ব্যয়বহুল গাড়ীর সন্ধান করতে শুরু করে। দুষ্কৃতিকারী চক্রটি একটি নতুন মডেলের ব্যয়বহুল প্রাইভেট কার ভাড়া করে গত ১৬ অক্টোবর।এরপর কুয়াকাটা হতে গোপালগঞ্জ জেলার ভাটিয়াপাড়ার উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যে চালকের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করে গাড়ীর মালিক ও গাড়ীতে ব্যবহৃত ট্রাকিং ডিভাইসটির তথ্য সংগ্রহ করে। গাড়ীটি গোপালগঞ্জের কাশিয়ানী পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী তারা চালকের সংগে জগড়া বিবাদে জড়ায় এবং একপর্যায়ে গাড়ীটি থামিয়ে কৌশলে চালকের দেহে চেতনানাশক ঔষধ প্রয়োগ করে। এরপর চালক দুর্বল হয়ে পড়লে তাকে মারধর করে হাত-পা স্কসটেপ দিয়ে বেঁধে ফেলে এবং মুখমন্ডলে স্কসটেপ পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে গোপালগঞ্জের মুকসুদপুরের একটি নির্জন এলাকায় চালকের লাশটি ফেলে দিয়ে তারা গাড়ীটি নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তর করার কাজ প্রক্রিয়াধীন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park