রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী’

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

খুলনার কাগজ ডেস্ক :বাংলাদেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা

তিনি বলেন, দেশের এই উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিভিন্ন ষড়যন্ত্র হচ্ছে। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সেসব ষড়যন্ত্র সফল হতে দেবে না। এদেশের মানুষের ভোটেই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় অর্জিত হবে। এজন্য আমাদের বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সোমবার (২৮ মার্চ) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের সভাপতি শাহিন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মায়ামির কনসুলেট জেনারেল ইকবাল আহমেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিব উদ্দিন। সভার শুরুতেই জাতির পিতা, জাতীয় চার নেতা, বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের সব শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ইন্দিরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। ২০৪১ সালের আগেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। যে পাকিস্তান আমাদের ২৪ বছর শাসন ও শোষণ করেছে, আজ বাংলাদেশ অর্থনীতি ও সামাজিক উন্নয়নের সব সূচকে তাদের চেয়ে এগিয়ে আছে। এটাই স্বাধীনতা অর্জনের স্বার্থকতা। দেশের উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন।

এসময় ফজিলাতুন নেসা ইন্দিরা বাংলাদেশের অর্থনীতি ও দেশের উন্নয়নে প্রবাসীদের অবদান স্মরণ করেন। একই সঙ্গে ঐক্যবদ্ধভাবে আরও বেশি করে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে ফ্লোরিডা স্টেট মুক্তিযাদ্ধা কমান্ড কাউন্সিল, ফ্লোরিডা স্টেট বঙ্গবন্ধু পরিষদ, ফ্লোরিডা স্টেট যুবলীগ, ফ্লোরিডা স্টেট মহিলা আওয়ামী লীগ, ফ্লোরিডা স্টেট যুব মহিলা লীগ, ঢাকা ক্লাব এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডার নেতৃবৃন্দ বক্তব্য দেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park