বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

মাদক মামলায় সাতক্ষীরার ঝাউডাঙ্গা ইউপি সদস্য আজাদ বরখাস্ত

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

সাতক্ষীরা প্রতিবেদক।।সাতক্ষীরায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলায় আদালতে ঝাউাডাঙ্গা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাদ সরদারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গৃহিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ১৩ নভেম্বর স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব জেসমীন প্রধান স্বাক্ষরিত একপত্রে ইউপি সদস্য আজাদ সরদারকে সাময়িক বরখাস্ত করা হয়।

উক্তপত্রে ৪৬.০০.৮৭০০.০১৭.২৭.০০২.১৭(অংশ-১) ৮৫৮ নং স্মারকে বলা হয়েছে ঝাউডাঙ্গা ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য আজাদ সরদার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮- ৩৬(১)সারণির ১৯(খ)৪০/৪১ধারা অনুসারে গত ৩ ফেব্রুয়ারি মামলা একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ১০।

পরবর্তীতে উক্ত মামলাটি সাতক্ষীরা অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আমলী আদলত-১ সদর থানার জি আর মামলা নং-৯৩/২০২২ এর অভিযোগপত্র গত ১৩ আগস্ট আদালতে গৃহিত হয়। এ কারণে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন অনুযায়ী ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী জেলা প্রশাসক ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করেছেন। সে অনুযায়ী ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ৩৪ (১) ধারার অপরাধ সংঘটিত করায় ইউনিয়ন পরিষদের সদস্য পদ থেকে আজাদ সরদারকে সাময়িক বরখাস্ত করা হলো বলে আদেশ জারি করেন।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাতেমাতুজ-জোহরা ইউপি সদস্য আজাদ সরদারকে সাসপেন্ড করার বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park