রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

মাগুরায় নারী দিয়ে ফাদঁ পেতে অশ্লীল ভিডিও ধারন : মুক্তিপন আদায়ের অভিযোগে আটক-৩

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩

 

 

স্টাফ করেসপন্ডেন্ট মাগুরা।।নারী দিয়ে মোবাইলে প্রেমের ফাদঁ পেতে মাগুরায় অশ্লীল ভিডিও ধারন ও জিম্মি করে মুক্তিপন আদায়ের অভিযোগে দুই নারী সহযোগীসহ চক্রের মূলহোতা শাহিনুর শেখ (৪২)কে শহরের নিজনান্দুয়ালী এলাকা থেকে পুলিশ গ্রেফতার করেছে।
সোমবার বিকেলে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমউল্ল্যাহ এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।মাগুরা পৌর এলাকার ডেফুলিয়া গ্রামের শামসু বিশ্বাস (৩৬) নামের এক ব্যাক্তিকে শহরের নতুন বাজার এলাকা থেকে গতকাল রবিবার দুপুরে অপহরনের পর মুক্তিপন দাবির অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি দ্রুততম সময়ের মধ্যে মাগুরা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল (সিসিআইসি) টিম ও ডিবি টিম যৌথ অভিযান শুরু করে। সন্ধ্যার মধ্যে অভিযানে শহরের নিজনান্দুয়ালী এলাকা থেকে চক্রের মুল হোতা সালেক শেখের ছেলে শাহিনুর শেখ (৪২) কে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারউক্তি মতে দুই নারী সহযোগী একই এলাকার কুদ্দুসের স্ত্রী জুলেখা (৩৫) ও জাকির ওরফে অপুর স্ত্রী নদী (৩৫) কে গ্রেফতারসহ ভিকটিম শামসু বিশ্বাসকে উদ্ধার করে ঐ টিম।
আটককৃতদের প্রাথমিক জিঙ্গাসাবাদে জানা যায়, নদী মোবাইলে সামসু বিশ্বাসকে প্রেমের ফাদঁ পেতে দেখা করার কথা বলে নিজনান্দুয়ালী এলাকায় জুলেখার বাড়িতে নিয়ে যায়। রুমের মধ্যে আটকে তাকে উলঙ্গ করে নদীর সাথে অনৈতিক কর্মকান্ডের অশ্লীল ভিডিও ধারণ করে শাহিন শেখ। পরে শামসুকে জিম্মি করে ঐ ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে তার মোবাইলের মাধ্যমে বিকাশে পরিবারের কাছ থেকে এক লক্ষ টাকা দাবি করে। এই চক্রটি  দির্ঘ্যদিন এ কাজ করে আসছিল বলে জানায়।
 আটককৃতের  নামে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকের ৬ টি মামলা রয়েছে।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park