সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বটিয়াঘাটায় কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহক সেবা উন্নয়ন বিষয় মতবিনিময় সভা ইবাদত বন্দেগী আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র শবে বরাত পালিত বাংলাদেশের বিচারকাজ পর্যবেক্ষণ করলেন ভারতের প্রধান বিচারপতি গর্ভের সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী, গেজেট মঙ্গলবার পাইকগাছায় ৫০০’গ্রাম গাঁজা সহ আটক-২ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রাপ্তির জন্য নির্বাচিত খুলনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত কুরআন ও দ্বীনি শিক্ষা শিক্ষার্থীদের ধর্মীয় মূল্যবোধের আদর্শ নাগরিক গড়ে তুলবে ; শেখ জুয়েল এমপি নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

মণিরামপুরে কাভার্ড ভ্যান চাপায় নিহতের পরিবারে মাঝে অর্থ সহয়তা প্রদান

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
মণিরামপুর(যশোর)প্রতিনিধি।। যশোর মণিরাপুরে কাভার্ডভ্যান চাপায় নিহত পাঁচ পরিবারের স্বজনদের মাঝে দেড় লক্ষ টাকা অর্থ সহয়তা করা হয়েছে। সোমবার জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত প্রতি পরিবারে স্বজনদের হাতে ২৫ হাজার টাকার চেক এবং উপজেলা যুবলীগের পক্ষ থেকে ৫ হাজার টাকান নগদ প্রদান করা হয়।

 

উপজেলার ৩নং ভোজগাতি ইউনিয়ন পরিষদে হলরুমে চেক প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কবীর হোসেন পলাশ। অর্থ সহয়তা প্রদান আলোচানা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম আবু আব্দুল্লাহ বায়েজিদ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা মঞ্জুর আক্তার প্রমূখ।

 

সূত্র মতে, কাভার্ডভ্যান চাপায় নিহত টুনিয়াঘরা গ্রামের হাবিবুর রহমান ও তার ছয় বছরের ছেলে তাওহীদ হাবিব তাওসি, তৌহিদুল ইসলাম, শামছুর রহমান ও জিয়াউর রহমানের প্রতি পরিবারের স্বজনদের হাতে যশোর জেলা প্রশাসকের পক্ষ থেকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত উপজেলা যুবলীগের পক্ষ থেকে নিহত প্রতি পরিবারের স্বজনদের হাতে ৫ হাজার টাকা নগদ অর্থ সহয়তা প্রদান করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।

 

উপজেলা নির্বাহী অফিসার কবীর হোসেন পলাস জানান, নিহতদের মধ্যে পরিবারের একমাত্র উপার্জনক্ষম তৌহিদুল ইসলামের স্ত্রী আমেনা বেগমএবং হাবিবুর রহমানের স্ত্রী তহিদা খাতুনকে একটি করে সেলাই মেশিনও প্রদান করা হয়েছে। একই সাথে প্রশাসনের পক্ষ থেকে ভবিষ্যতে সবধরনের সরকারি সহযোগিতা প্রদান করবেন বলে আশ্বস্ত করেছেন তিনি।।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park