সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে অনুষ্ঠিত

খুলনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।।করোনার প্রাদুর্ভাব কাটিয়ে কয়েক বছর পর আজ (১৯ নভেম্বর) শনিবার উপজেলার নিজপাড়া-০১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বীরগঞ্জ উপজেলা স্কাউটস এর আয়োজনে দিন ব্যাপী কাব হলিডে অনুষ্ঠিত হয়েছে।
আনন্দ ঘন পরিবেশে বৈচিত্র্যপূর্ণ কার্যক্রমের মাধ্যমে শিশুদের দক্ষতার মানযাচাই সহ নানা আয়োজনের মাধ্যমে সংশ্লিষ্ট শিক্ষক ও কাব শিশুরা এই দিনটি অতিবাহিত করে।
হলিডেতে উপজেলার মোট ২৩১ টি সরকারি প্রাথমিক বিদ্যলয়ের প্রায় ১২০০ শত কাব শিশু অংশগ্রহন করে।
সকালে হলিডের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার, বীরগঞ্জ ও উপজেলা স্কাউটসের সভাপতি জিনাত রেহেনা।উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এ পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি রাজ কুমার বিশ্বাস ও দিনাজপুর জেলা স্কাউটসের সম্পাদক মোঃ আনিসুজ্জামান মিলন।
অনুষ্ঠানে উপজেলা স্কাউট এর ভারপ্রাপ্ত সম্পাদক মাধব চন্দ্র রায়, সাবেক সম্পাদক গোবিন্দ চন্দ্র রায়,কমিশনার আহসান হাবিব (লাবু),উপজেলা কাব লিডার ইসমত আরা, উপজেলা স্কাউট লিডার লায়লা আফরিন জাহান সহ উপজেলা স্কাউটস কমিটির সদস্যগণ ও বিভিন্ন ইউনিটের কাব লিডারগণ উপস্থিত ছিলেন।
কাবদের এ বৃহৎ আয়োজন পরিদর্শণ করেন বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের সম্পাদক মোঃ আবু সাঈদ ও উপ পরিচালক মোঃ আব্দুর রশিদ।এ আয়োজন দেখে তারা সন্তুষ্টি প্রকাশ করেন এবং অঞ্চলের অন্তর্গত জেলা ও উপজেলাসমূহের নেতৃবৃন্দ এ ধরনের বাইরের স্কাউট কার্যক্রম বাস্তবায়নের অনুরোধ জানান। আয়োজনে বীরগঞ্জ সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের রোভার ও গার্ল-ইন-রোভার সদস্যরা স্বেচ্ছাসেবক হিসেবে নিরলস ভাবে কাজ করে।
বিকেলে অংশগ্রহণকারী কাব,ইউনিট লিডার,কর্মকতা ও স্বেচ্ছাসেবকদের মাঝে সনদপত্র বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park