রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

বিএনপির বিভাগীয় সমাবেশে যোগ দিবেন মঞ্জু-মনি

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

আগামী ২২ অক্টোবর বিএনপি’র খুলনা বিভাগীয় গণসমাবেশে যোগ দেয়ার ঘোষণা দিয়েছেন খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই ঘোষণা দেন। এ সময় মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র মনিরুজ্জামান মনিসহ পাঁচ থানা বিএনপি ও নগর বিএনপির সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বেফিংয়ে নজরুল ইসলাম মঞ্জু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমাবেশে যোগ দেয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনার আলোকে সাধারণ কর্মী হিসেবে তিনি ও মহানগর বিএনপি সাবেক নেতৃবৃন্দ সমাবেশে যোগ দিবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে নজরুল ইসলাম মঞ্জু বলেন, বিভাগীয় গণসমাবেশে যোগ দিলেও পরবর্তীতে তারা পৃথকভাবে কোন কর্মসূচি পালন করবেন না। পদত্যাগী মহানগর বিএনপির সাবেক নেতৃবৃন্দের বিষয়ে সিদ্ধান্তের ভার চেয়ারম্যান ও মহাসচিবের উপর ছেড়ে দিয়েছেন।

তিনি বলেন, চট্টগ্রাম ও ময়মনসিংহে বিএনপির সমাবেশ ভণ্ডুল করতে সরকার বিভিন্ন কারসাজি করেছে। কিন্তু সরকারের বাধা উপেক্ষা করে বিপ্লবী জনতা বার বার কর্মসূচি সফল করেছে। খুলনার সমাবেশ ব্যর্থ করতে সরকার ইতিমধ্যে গাড়ি চলাচল বন্ধ করেছে। কিন্তু সরকার জানে না পরিবহন বন্ধ রেখে এবং নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশী করে আন্দোলন দমানো যায় না। প্রেস ব্রিফিং শেষে গণসমাবেশ সফল করতে লিফলেট বিতরণ করেন নজরুল ইসলাম মঞ্জুসহ সাবেক নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাবেক সহ-সভাপতি সেকেন্দার জাফর উল্লাহ খান সাচ্চু, শেখ মোশার্রফ হোসেন, সাবেক যুগ্ম-সম্পাদক তারিকুল ইসলাম, এড. বজলার রহমান, এড. ফজলে হালিম লিটন, আসাদুজ্জামান মুরাদ, আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নুসহ অসংখ্য নেতাকর্মী। পরে গণসমাবেশ সফল করতে লিফলেট বিতরণ করেন নজরুল ইসলাম মঞ্জুসহ সাবেক নেতৃবৃন্দ। ‌

 

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park