বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :

বাসা থেকে ফখরুলের জন্য নাস্তা নিয়ে গেছে ডিবি কার্যালয়ে

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

কাগজ রিপোর্ট।।শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বাসার দুজন কর্মীকে ব্যাগে করে খাবার নিয়ে গাড়িতে করে ডিবি কার্যালয়ের দিকে যেতে দেখা গেছে।

প্রতিদিন খুব সকাল থেকে নেতাকর্মীদের ভিড় থাকলে শুক্রবার সকালে কাউকে দেখা যায়নি।

বাসার দাড়োয়ান জানান, বাসায় সামনে আসা নিষেধ রয়েছে। মহাসচিব স্যারের জন্য সকালের নাস্তা নিয়ে যাওয়া হচ্ছে। তিনি কিছু রোগে আক্রান্ত। ডাক্তারের পরামর্শে তিনি যে খাবার খান, বাসার দুই কর্মী তা নিয়ে ডিবি কার্যালয়ে গেছেন।

উত্তরার বাসায় মির্জা ফখরুলের বাসায় গিয়ে দেখা যায়, ৪ নম্বর সেক্টরের ২৭ নম্বর রোডের বিএনপি মহাসচিবের বাসায় শুনশান নিরবতা।

দোতলায় তার স্ত্রী রাহাত আরা বেগম আছেন। আর নিচতলায় তার অফিসে কেউ নেই। প্রতিদিন খুব সকাল থেকে নেতাকর্মীদের ভিড় থাকলে শুক্রবার সকালে কাউকে দেখা যায়নি। বাসার দাড়োয়ান জানান, বাসায় সামনে কাউকে আসতে দেওয়া হচ্ছে না।

বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, গোয়েন্দা পুলিশের সদস্যরা বিএনপি মহাসচিবকে তার উত্তরার ভাড়াবাসা বাসা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে আটক করে নিয়ে যায়।

মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগমের বরাত দিয়ে শায়রুল কবির আরও বলেন, ‘ডিবি পুলিশ সদস্যরা রাত তিনটার দিকে উত্তরার বাসায় এসে বলেছে, সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে তারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটক করছেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park