মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
পাইকগাছার গদাইপুর ইউ’পিতে ১৫৪৭টি পরিবারের মাঝে টিসিবি পন্য বিতরণ খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটের রামপালে ইছালে ছওয়াব মাহফিলের রান্না করা মাংশ বিক্রি করায় এলাকায় তীব্র ক্ষোভ পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আড়ংঘাটা থানার ওসি

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

ইমরান মোল্লা স্টাফ রিপোর্টার।।খুলনার আড়ংঘাটায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।আজ ২৭ ফেব্রুয়ারি সোমবার বিকাল সাড়ে ৪ টায় আড়ংঘাটা লতা খামারবাড়ি মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল প্রাঙ্গণে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন,লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের ক্রীড়া চর্চায় উৎসাহিত করতে হবে। কেননা খেলাধুলা শিক্ষার্থীদের শরীর ও মনকে প্রফুল্ল রাখে।

 

আংড়ঘাটা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান আরো বলেন,নতুন প্রজন্মকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করাই সরকারের উদ্দেশ্য। এ উদ্দেশ্যকে সামনে রেখেই বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রের উন্নতিতে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বিনামূল্যে বই বিতরণ, উপবৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন একাডেমিক ভবন নির্মাণসহ নানা কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে।

তিনি বলেন, শিার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও স্বাস্থ্য পরিচর্যায় অভ্যস্থ করতে হবে। খেলাধুলা শিার্থীদের শারীরিক বিকাশ,মানসিক উৎকর্ষ সাধন, ব্যক্তিগত স্বাস্থ্য পরিচর্যা ও তাদের সু-স্বাস্থ্য নিশ্চিত করে। সে কারণে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত ক্রীড়া চর্চায় উৎসাহিত করতে ওসি ওয়াহিদুজ্জামান শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান। এ সময় স্কুলের শিক্ষক,অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে ওসি ওয়াহিদুজ্জামান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park