সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

বাংলাদেশের উন্নতি আমরা দেখতে চাই : সেনাপ্রধান

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩

এস জামাম।।সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, আমরা অতীতের পর্যায়ে, তোমরা হলে ভবিষ্যৎ। অতীতের চেয়ে ভবিষ্যৎ বেশি গুরুত্বপূর্ণ। গভীরভাবে মনোনিবেশ করবে, সুশিক্ষা গ্রহণ করবে। জাতির জন্য সুনাগরিক হিসেবে নিজেকে প্রস্তুত করে তুলবে। তোমরা ভালো করলে বাংলাদেশ ভালো করবে।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে খুলনার ঐতিহ্যবাহী সেন্ট যোসেফস হাইস্কুলের ৮৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি এই স্কুলের প্রাক্তন ছাত্র।

 

সেনাপ্রধান বলেন, আমাদের সবার প্রিয় বাংলাদেশের উন্নতি আমরা দেখতে চাই। আপনাদের মাধ্যমেই এই বাংলাদেশ একদিন সোনার বাংলা হবে, সেই প্রত্যাশাই আমি করি।

তিনি বলেন, এই স্কুলের উন্নয়ন হয়েছে, আরও উন্নয়ন দরকার। স্মার্ট বাংলাদেশ হচ্ছে, তার সাথে তাল মিলিয়ে এই স্কুলকে স্মার্ট হতে হবে। আমার নিজের তরফ থেকে যতটুকু সহযোগিতা করা সম্ভব এই স্কুলের উন্নয়নে জন্য আমি সেটা করবো। আমাদের সীমাবদ্ধতা থাকবে কিন্তু প্রচেষ্টার কোনো কমতি হবে না। একদিন কিছু হবে না, কিন্তু ধীরে ধীরে আপনারা দেখতে পারবেন দৃশ্যমান উন্নতি এই স্কুলের হবে ইনশাআল্লাহ।

সেনাপ্রধান বলেন, একে অপরের বন্ধন আমাদের জীবনকে অনেক সহজ করে দেয়। মানুষের ভালোবাসা, মানুষের বন্ধুত্ব এটাই সুন্দরতম জীবনের অন্যতম একটা বিষয়। গেট-টুগেদারের মধ্য দিয়ে সম্পর্ক আবার নিবিড় হয়। আবার একে অন্যের ভালোবাসা পাই, আমি মনে করি সেটা একটা ভালো অর্জন হবে। এখানেই থেমে থাকলে হবে না, ভবিষ্যতে গেট টুগেদারের মধ্য দিয়ে নিজেদের মধ্যে সম্পর্কটা ঝালাই করবেন, এটাই আমার প্রত্যাশা।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে স্কুল প্রাঙ্গণ থেকে র‍্যালি বের করা হয়। এছাড়া সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক এবং প্রাক্তন ও বর্তমান ছাত্ররা উপস্থিত ছিলেন।

খুলনার কাগজ / এসজে
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park