সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

বটিয়াঘাটা উপজেলা আ’লীগের সভাপতি আশরাফুল, সম্পাদক দিলীপ

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩

 

এইচ এম সাগর (হিরামন) খুলনা।।বুধবার (২২ ফেব্রুয়ারি ২৩) বটিয়াঘাটা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের অধিবেশন শেষে সভাপতি মো: আশরাফুল আলম খান ও সাধারণ সম্পাদক দিলীপ হালদার’র নাম ঘোষণা করা হয়। বটিয়াঘাটা উপজেলা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাজ্জেল হক বলেছেন,বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৫৫ বছরের জীবনের ১৪ বছরই কাটিয়েছেন কারাগারে। তবুও তিনি কখনও অন্যায়ের সাথে আপোষ করেননি। তিনি আজীবন সংগ্রাম করেছেন, বিদেশী শাসন ও শোষণ থেকে বাঙালী জাতিকে মুক্ত করার জন্য। বাঙালীর স্বাধীনতা অর্জনের জন্য প্রায় ৩০ লক্ষ শহিদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রামের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। সাধারণ মানুষের খাদ্য , বস্ত্র, চিকিৎসা ও শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করাই ছিল বঙ্গবন্ধুর মুল লক্ষ্য। মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠিত করা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার জন্য সংগ্রাম করে গেছেন সারা জীবন। অনুষ্ঠানে উদ্বোধন করেন,খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশিদ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আশরাফুল আলম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীলিপ হালদারের পরিচালনায় সম্মেলনে সম্মানিত অতিথির বক্তৃতায় যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল বলেন, রাজনীতির নামে ষড়যন্ত্র ও মিথ্যাচার করছে বিএনপি, এটা তাদের দোষ না এটা তাদের অভ্যাস।উন্নয়নের কথা বিএনপির মুখে মানায় না, তাদের মুখে মানায় দূর্নিতীর কথা। কারণ তাদের দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড রয়েছে। তারেক জিয়া বিদেশে পালিয়ে থেকে দেশপ্রেম দেখায়। বিদেশে পালিয়ে থেকে দেশপ্রেমিক হওয়া যায় না। সাহস থাকলে দেশে এসে জনগনের কাতারে মিশে দেশপ্রেমিক হন। বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন,জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা এ্যাডঃ আমিরুল আলম মিলন এমপি, কেন্দ্রীয় নেত্রী এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এমএম মুজিবর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল,অধ্যক্ষ দেলোয়ারা বেগম, বিএমএ সালাম, অধ্যাপক এ্যাড. নিমাই চন্দ্র রায়, মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এ্যাডঃ ফরিদ আহমেদ, সরদার আবু সালেহ, ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, এস এম খালেদীন রশিদী সুকর্ন, জোবায়ের আহমেদ খান জবা, কাউন্সিলর আলী আকবর টিপু, এম এ রিয়াজ কচি, এ্যাডঃ নবকুমার চক্রবর্তী, শ্রীমন্ত অধিকারী রাহুল, রকিবুল ইসলাম লাবু,হালিমা ইসলাম,কাজী শামিম আহসান, মোল্যা মোজাফফার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান বাবলু, মো. খায়রুল আলম, সাবেক এমপি শ্রী ননী গোপাল মন্ডল, শেখ আকরাম হোসেন, আবুল হোসেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মোতাহার হোসেন শিমু,এস এম ফরিদ রানা,বুলু রায় গাঙ্গুলী, ফারহানা হালিম,আজগর বিশ্বাস তারা, ফারহানা হালিম, জামিল খান, শিউলী সরোয়ার, ফারজানা নিশি, রবার্ট নিক্সন ঘোষ। এর আগে সম্মেলনের শুরুতে অতিথিবৃন্দ জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। দুপুর ২টায় সম্মেলন শুরু হয়। নেতাকর্মীরা এ সম্মেলনে রং-বেরংয়ের ব্যানার ফেস্টুন ও টি শার্ট এবং ক্যাপ পরে বর্ণাঢ্য মিছিল ও বাদ্যযন্ত্র সহকারে সম্মেলন-স্থলে উপস্থিত হয়। দীর্ঘ ৮ বছর পর ক্ষমতাসীন দলের এই সম্মেলনকে ঘিরে বটিয়াঘাটা উপজেলা এলাকা উৎসবের শহরে পরিণত হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park