সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

ফুলতলার “মিলন ফকির” হত্যা মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার।।খুলনা ফুলতলার চাঞ্চল্যকর “মিলন ফকির” হত্যা মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‍্যাব সূত্র জানায় গত ৩০ জানুয়ারি ২০২৩ তারিখ ভোরে স্থানীয় মসজিদে ফজরের নামাজ পড়ে হাটতে বের হয় মিলন। পরবর্তীতে সকালের নাস্তা শেষে ভিকটিম স্থানীয় মা টেলিকম এন্ড কনফেকশনারী নামের একটি দোকানের ভিতর দাড়িয়ে কথা বলতেছিল।একই সময় সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় ০১টি মোটরসাইকেল যোগে কতিপয় অজ্ঞাতনামা দৃস্কৃতিকারীরা উক্ত দোকানের সামনে এসে ভিকটিমকে লক্ষ্য করে এলোপাথাড়ী গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ভিকটিম মিলন ফকির মারা যায়।

ঘটনার বিষয়ে ভিকটিমের স্ত্রী রাসিদা বেগম(৩৮) বাদী হয়ে খুলনা জেলার ফুলতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল উক্ত লোমহর্ষক হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, “মিলন ফকির” হত্যা মামলার অন্যতম সন্দিগ্ধ একজন আসামী খুলনা জেলার ডুমুরিয়া থানা এলাকায় অবস্থান করছে।প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযানিক দলটি খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন শাহপুর এলাকায় অভিযান পরিচালনা করে “মিলন ফকির” হত্যা মামলার অন্যতম সন্দিগ্ধ পলাতক আাসমী ১। মোঃ হাবিব মোল্ল্যা(৪৮), সাং-তাজপুর, থানা-ফুলতলা, জেলা-খুলনা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে খুলনা জেলার ফুলতলা থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন আছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park