সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

পারিবারি কলহের জের ধরে খুলনার ডুমুরিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩

 

তুষার কবিরাজ ডুমুরিয়া প্রতিনিধ।জয়া দাস নামে এক অন্ত:স্বত্তা গৃহবধু আত্মহত্যা করেছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে থানার উত্তর চিংড়া গ্রামে।
থানা পুলিশ ও নিহত গৃহবধুর পরিবার সূত্রে জানা গেছে,উপজেলার উত্তর চিংড়া গ্রামের সেলুন কারিগর প্রহ্লাদ দাস’র সাথে গত ৭ মাস আগে যশোর জেলার কেশবপুর থানার মঙ্গলকোট গ্রামের ভূপেল দাসের মেয়ে জয়া দাস(২০) এর বিয়ে হয়।জয়া তিন মাসের অন্ত:স্বত্তা ছিলো।বিয়ের আগে জয়া’র অন্য একটি ছেলের সাথে প্রেমজ সম্পর্ক ছিলো। কিন্ত পরিবারের অমতে ওই ছেলের সাথে বিয়ে না দিয়ে তাকে প্রহ্লাদ দাসের সাথে বিয়ে দেয়। বিয়ের পর থেকে এ নিয়ে পারিবারিক কলহ-অশান্তি চলতে থাকে।এক পর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় জয়া নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মুক্ত রায় চৌধুরী জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।লাশ উদ্ধার করে সুরোত হাল রিপোর্ট তৈরীসহ ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের প্রস্তুুতি চলছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park