সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

পাওনা টাকা চাওয়ায় রূপসায় যুবক খুন, আহত ২

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

খুলনার কাগজ রিপোর্ট।।পাওনা টাকা চাওয়ায় রূপসায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় শেখ (২২) নামে এক যুবকের মৃত‌্যু হয়েছে। একই ঘটনায় ২ জন আহত হয়েছে। নিহত যুবক হারুন শেখের ছেলে।

আহতরা হলো, বাগমারা গ্রামের মৃত আবুল কালাম সরদারের ছেলে মিঠু (২২) ও বাগমারা আদর্শ গলির ফল ব্যবসায়ী আফসার শেখ এর ছেলে নাজমুল শেখ (২২)।

বুধবার সন্ধ‌্যায় রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনাটি ঘটে।

হত‌্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ আহত নাজমুলসহ তিনজনকে আটক করেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। পাশাপাশি রয়েছে তাদের মুদি দোকান। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল ক্রয় করে। দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এসময় দোকানদার মিঠু অন্তরের নিকট পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বচসা হয়। পরে ওই দুই যুবক মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইফতারের কিছুক্ষণ পরে হৃদয় ও অন্তরসহ কয়েকজন যুবক মিঠুর দোকানে আসে। তাকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় শেখ বের হয়ে ঠেকাতে গেলে গুপ্তি ও ছুরি দিয়ে তারও বুকে আঘাত করে। এলাকাবাসি এগিয়ে এলে ওই যুবকরা বীরদর্পে ঘটনাস্থল ত‌্যাগ করে। আক্রমণকারী যুবকেরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব‌্যবসায়ি বলে জানা গেছে।

রূপসা থানার অফিসার ইনচার্জ মোশারেফ হোসেন ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park