রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

পাইকগাছায় মাদ্রাসা কর্তৃপক্ষের অভিনন্দন ও মতবিনিময় সভা

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

 

শাহাজামান বাদশা নিজস্ব প্রতিবেদক।।খুলনার পাইকগাছায় আলিম মাদ্রাসা কর্তৃপক্ষের দেওয়া অভিনন্দন ও মতবিনিময় সভায় খুলনা-৬ এমপি মোঃ আক্তারুজ্জামান বাবু’ শিক্ষার্থীদের দেশপ্রেম ও মানবিক শিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের মত মানুষ হবার কথা বলেছেন।

তিনি বৃহস্পতিবার সকালে পৌরসভার কেন্দ্রীয় আলিম মাদ্রাসার গভর্নিং বডি,শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের দেওয়া অভিনন্দন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।তিনি আরোও বলেন,পিতা-মাতার পরামর্শ,আদশ্য ও শিক্ষকদের আদেশ-নির্দেশ ও শৃঙ্খলাবোধ থাকলে একজন শিক্ষার্থী ভবিষ্যতে উপযুক্ত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে।এমপি বাবু বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র শিক্ষা বান্ধব সরকার বছরের শুরুতে জানুয়ারী মাসে বিনামূল্যে সর্ব স্তরের শিক্ষার্থীদের হাতে নতূন বই তুলে দিয়ে বিশ্বে রেকর্ড সৃষ্টি করেছেন।নতূন কারিকলাম ও মাদ্রাসা সহ শিক্ষা ক্ষেত্রে আধুনিক ও বিজ্ঞান ভিত্তিক শিক্ষানীতি চালুর উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে। মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি শেখ আনিছুর রহমান মুক্ত’র সভাপতিত্বে অনুষ্ঠেয় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা অধ্যক্ষ মোঃ আজাহার আলী।

সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু।বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু ও লিপিকা ঢালী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজাহান আলী শেখ, দাতা সদস্য শেখ আঃ রাজ্জাক,সাবেক প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি,সহকারী অধ্যাপক শেখ রুহুল কুদ্দুস ও ময়নুল ইসলাম। ভিলেজ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি এম,এম আজিজুল হাকিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরোও বক্তব্য রাখেন মাদরাসা শিক্ষক আঃ গফুর। এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসা কমিটি সদস্য ইমদাদুল হক,জহুরুল হক,জামাল হোসেন,শিক্ষক আবু সাদেক,আঃ মজিদ,দেলোয়ার হোসেন,জাকির হোসেন,আবু হেনা মোস্তফা কামাল,বিকাশ রায়, কৌস্তভ রঞ্জন সানা, চন্দন কুমার মন্ডল, আঃ খালেক,মহিউদ্দিন গাজী সহ মহিলা নেত্রী নাজমা কামাল, জুলি শেখ,ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি সহ অনেকে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park