বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

পশুর নদী থেকে ইঞ্জিন বোট, দেশী অস্ত্রসহ ৩ চোরাকারবারি আটক

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

এস জামান।।বাগেরহাটের পশুর নদী থেকে ইঞ্জিন চালিত বোট ও দেশীয় অস্ত্রসহ তিন চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী। শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে মোংলা উপজেলার জয়মনির টোটা এলাকায় পশুর নদী হতে এদের আটক করা হয়।

এসময়, ওই বোট থেকে ২২ বক্স গোল্ডেন ব্রিজ ওয়েল্ডিং মেটারিয়াল, ৯ টি মেটালিক ফ্যান লোবার, ১০ টি জয়েন্ট বুশ, চাপাটি, দা, ছুরি ও লোহার রডসহ বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এছাড়া তাদের কাছ থেকে নগদ এক লাখ ৩২ হাজার ১৬০ টাকা, মুঠোফোন এবং ইয়াবা সেবনে ব্যবহৃত ফয়েল পেপার উদ্ধার করে কোস্টগার্ড সদস্যরা।

আটক হওয়া চোরাকারবারিরা হল, মোংলা উপজেলার সদরের আল আমিন, মোঃ আশিক এবং মোঃ আরিফ । জব্দ মালামাল ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ রয়েছে। আটক চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে বন্দর চ্যানেলে নোঙর করা জাহাজ থেকে মূল্যবান পন্য চুরি করত বলে স্থানীয়রা জানিয়েছেন ।

কোস্টগার্ড পশ্চিম জোন মোংলার মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান খুলনার কাগজকে বলেন, সুন্দরবনে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বেশকিছু মালামাল ও দেশীয় অস্ত্রসহ তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park