সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

নাগরীর দৌলতপুর থেকে নাইমুর হোসেন নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক হারিয়ে গেছে

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩

 

ইমরান মোল্লা স্টাফ রিপোর্টার।নাগরীর দৌলতপুর পাবলা থেকে নাইমুর হোসেন নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক হারিয়ে গিয়েছে।

যুবকের পুরো নাম নাইমুর হোসেন@সায়াদ (২৪), সে একজন মানসিক বিকারগ্রস্ত যুবক। গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দৌলতপুর থানাধীন পাবলা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টায় সময় হারিয়ে যায়।

হারানোর সময় তার পরনে ছিল কফি কালার গোলগালার টিশার্ট ও পরনে ছিল থ্রি কোয়ার্টার প্যান্ট, গায়ের রং শ্যামলা, মাথার চুল ছোট ছোট কালো, মুখমন্ডলে দাড়ি নাই, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।

এ বিষয়ে দৌলতপুর থানায় একটা জিডি করা হয়েছে। জিডি নং-৭৮, তাং-০২/০৩/২০২৩ খ্রি:এবং বেতার বার্তার নং-১২, তাং-০৫/৩/২০২৩ খ্রি:। যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে নিচের ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের ঠিকানা: দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোবাইল নাম্বার: (০১৩২০-০৫৮৫৩৯) অথবা ভিকটিমের পিতা- মোবাইল নাম্বার: (০১৭২০-২৫০৮০৭) ঠিকানা: গ্রাম: শহীদ শেখ আবু নাসের হাসপাতাল রোড, থানা: খালিশপুর, জেলা: খুলনা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park