বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

নড়াইলে প্রতিপক্ষের হামলায় যুবকের হাত-পা বিচ্ছিন্ন

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক।।নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় শরীর থেকে এক যুবকের হাত-পা বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। এছাড়া আরও চারজন আহত হয়েছেন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে কালিয়া উপজেলার চাঁচুড়ি বাজারের বকুলতলায় এ ঘটনা ঘটে।

হামলায় উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত সোলেমান শেখের ছেলে শারাফাত শেখের (৩৩) হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়।

আহত চারজন হলেন- ফুলমিয়া শেখ (৪৮), নুরু মিয়া,শামীম শেখ (২৭), পলাশ শেখ (৩০), লোকমান মোল্যা (৪৫)। আহতরা ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে চন্দ্রপুর গ্রামের রবিউল মোল্যা ও আতাউর মৃধা পক্ষের মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার সকালে রবিউল মোল্যা পক্ষের লোকজন শারাফাতকে চাঁচুড়ি বাজার বকুলতলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এতে শরাফাতের বাম হাতের কবজি ও পা শরীর থেকে থেকে বিছিন্ন হয়। এসময় ঠেকাতে গেলে তার ভাই ফুল মিয়া তার ভাতিজা শামীম শেখসহ পাঁচজন জখম হন।

এ বিষয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম মুঠোফোনে ঢাকা মেইলকে বলেন, ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park