রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

দৌলতপুর সবুজ সংঘ মাঠে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন শ্রম প্রতিমন্ত্রী

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

এস জামান।।শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন,শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা একদিকে যেমন মনের আনন্দ দেয়, তেমনি শারীরিক সুস্থতা বজায় রাখতে সহায়তা করে।ক্রীড়ার মাধ্যমে তরুণদের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি হয়।তিনি বলেন, খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি মানবিক গুনাবলীর বিকাশ ঘটাতে সহায়তা করে।

তিনি মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় খুলনার দৌলতপুর পাবলা সবুজ সংঘ ক্লাব মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ১১ দিনব্যাপী মেলার উদ্বোধনকালে এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, ১০ জানুয়ারি দিনটি বাঙালির জীবনে একটি ঐতিহাসিক দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘ নয় মাস ১৪ দিন পাকিস্তানের কারাগারে বন্দিজীবন শেষে ১৯৭২ সালের এই দিনে স্বদেশে প্রত্যাবর্তন করেন। তাই দিনটি বাঙালি জাতির জীবনে অত্যন্ত আনন্দের ও গর্বের। তিনি বলেন, এই সার্বভৌম বাংলাদেশ অর্জনে বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা ও স্বাধীন বাংলার রূপকার জাতির পিতা বঙ্গবন্ধুর অবদান ছিলো অতুলনীয়। তাঁর জন্যই বাঙালি একটি স্বাধীন দেশ পেয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ শামসুদ্দীন আহম্মেদ প্রিন্স এবং ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তরফদার মনিরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত জানান পাবলা সবুজ সংঘ ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম শরীফুল ইসলাম খোকা। এসময় ক্লাবের উপদেষ্টা, সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  -তথ্য বিবরণী

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park