বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে মাদকদ্রব্যর নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে বিদেশি অস্ত্র গুলি ও ইয়াবা উদ্বার

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

ক্রাইম রিপোর্টার।।খুলনায় মাদকদ্রব্যর নিয়ন্ত্রন অধিদপ্তর এর অভিযানে নগরীর দৌলতপুর মধ্যেডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার বিদেশী অস্ত্র গুলি ও ইয়াবা উদ্বার করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর খুলনা (ক) সার্কেল।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর উপ-পরিচালক মো: মিজানুর রহমান এর নির্দেশনায়, মাদকদ্রব্য পরিদর্শক মো: আতাউর রহমান ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে খুলনা মহানগরীর দৌলতপুর মধ্যেডাঙ্গা এলাকায় আফছার হোসেনের ছেলে মো: মজিবুর রহমার ওরপে মজী ইয়াবা ও অস্ত্র বিক্রি করছে।এমন তথ্যর ভিক্তিতে সেখানে অভিয়ান চালিয়ে বিদেশী অস্ত্র এক রাউন্ড তাজা গুলী ৩০০ পিচ ইয়াবা উদ্বার করে। তবে মাদক ও অস্ত্র ব্যাবসায়ী মজিবুর রহমান ওরপে মুজি আগে থেকে সংবাদ পেয়ে পালিয়ে যায়।

 

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পরিদর্শক মো: আতাউর রহমান বলেন, আমি সাথে সাথে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ ও তার সংঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনা স্থানে গিয়ে দেখতে পাই সেখানে অস্ত্র গুলি ও ইয়াবা আছে।সাধারন মানুষের উপস্থিতিতে আলামত গুলি উদ্বার করে দৌলতপুর থানায় নিয়ে যাই।আসামীকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যহত আছে।

দৌলতপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা কাজ শুরু করছে বলে মাদক পরিদর্শক মো: আতাউর রহমান জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park