রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

দাকোপ উপজেলার চুনকুড়ি ব্রিজ প্রজেক্ট পরিদর্শন করেন কুয়েত তহবিল কর্মকর্তাবৃন্দ”

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

দাকোপ প্রতিনিধি: দাকোপ উপজেলাবাসীর স্বপ্নের সেতু পরিদর্শনের খবরে আজ (২১ অক্টোবর) দাকোপবাসীর মধ্যে ছিল আনন্দের উচ্ছ্বাস। হাজারো মানুষের উপস্থিতিতে চালনা এম,এম কলেজ প্রাঙ্গনে কুয়েত তহবিল কর্মকর্তাবৃন্দের হেলিকপ্টারে অবতরণ করেন কুয়েত সিনিয়র আইন উপদেষ্টা জনাব মোহাম্মদ আল ওমানি।

সুদান সিনিয়র ইঞ্জিনিয়ারিং উপদেষ্টা ড.হিশাম কামাল গাফার,,,,ইয়েমেন সিনিয়র অর্থনৈতিক উপদেষ্টা ড.মাহমুদ আল ইরানি,,কুয়েত সহকারী প্রকৌশল উপদেষ্টা মিসেস রাওয়ায়াহ আল আওয়াধী, কুয়েত বিশেষজ্ঞ আইনজীবী সুশ্রী ধিয়া আল ধুবাইহি,,কুয়েত বিশেষজ্ঞ অর্থনীতিবিদ মিসেস বোদৌর আল মানসুরি কে ফুলেল শুভেচ্ছা জানান মাননীয় হুইপ ও সংসদ সদস্য, (খুলনা-১) শ্রী পঞ্চানন বিশ্বাস,,সংরক্ষিত মহিলা আসন ৩০-এর মাননীয় সংসদ সদস্যা অ্যাড গ্লোরিয়া ঝর্না সরকার।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন,,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান,,উপজেলা নির্বাহী অফিসার জনাব মিন্টু বিশ্বাস,,সার্কেল এএসপি ও অতিরিক্ত এএসপি দাকোপ- বটিয়াঘাটা রাশেদ হাসান,,চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস,,থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল দত্ত।

চুনকুড়ি সেতু দাকোপ উপজেলার ৩১, ৩২ ও ৩৩ নং পোল্ডারকে সংযুক্ত করবে যা এই উপজেলার সার্বিক যোগাযোগকে মসৃণ করবে এবং উপজেলার মোট দারিদ্র্যের হার কমবে বলে আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park