রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

দাকোপের লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ফলাফল ও সংবর্ধনা অনুষ্ঠিত

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

শাওন দাস (সোহাগ)দাকোপ প্রতিনিধি।।দাকোপের বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ে বাষিক ফলাফল (২০২২) ঘোষণা এবং ও সদ্য খুলনা জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী “সরোজিত কুমার রায়কে” সংবর্ধনা প্রদান করেছে বাদামতলা বিদ্যালয়ের আয়োজক কমিটি।

আজ (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১০ টারদিকে বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ের মিলনয়াতনে প্রধান শিক্ষক অমিয় কুমার মন্ডলের সভাপতিত্বে এ সংবর্ধনা দেওয়া হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলবিকে ডিগ্রি মহিলা মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিরাপদ মন্ডল। অতিথি হিসাবে উপস্হিত ছিলেন লাউডোব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আর্য্য হরিসভার সভাপতি ও খুলনা জেলা পরিষদের সদস্য কর্মবীর অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সরোজিত কুমার রায়।

 

সরোজিত কুমার রায় বহু শিক্ষা, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের স্বপ্নদ্রষ্টা, প্রতিষ্ঠাতা ও সফল সংগঠক। এ মানুষটি তার নিরলস কর্মজীবনের স্বীকৃতি পেলেন। এক অনুভুতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন,এ অর্জন আমার প্রিয় লাউডোব বাসীর ও দাকোপ বাসীর।তাদের অকুন্ঠ সমর্থন, ভালোবাসা আশীর্বাদ এই অর্জনের মুল প্রাণ শক্তি।

অনুষ্ঠানের শুরুতে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেওয়া হয় সরোজিত কুমার রায়কে।পরে প্রধান শিক্ষক অমিয় কুমার মন্ডল ক্রেস্ট প্রদান করেন অতিথিকে।

এসময় উপস্হিত ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মিসেস উর্মিলা রায়, মিসেস শর্বানী রায়,সুখেন্দু রায়, নিত্যানন্দ সরদার সহ সকল অভিভাবক মহল, শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের  শিক্ষক চিন্ময় মিস্ত্রী ও মাও. মোহাম্মদ জাকারিয়া।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park