বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৭সদস্য গ্রেপ্তার

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

 

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি।।খুলনা ডুমুরিয়া উপজেলার গোবিন্দকাটি গ্রামের মিন্টু শেখের বাড়ির সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে,ডাকাতি করার অস্ত্রশস্ত্র সরঞ্জামসহ গতকাল রাত ৩টার দিকে ৭জন সন্দেহভাজন ডাকাতকে আটক করেছে ডুমুরিয়া থানা পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছে থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া (বিপিএম)। তিনি বলেন আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায় গতকাল ৮মে রাত ৩টায় দিকে ডুমুরিয়া থানা পুলিশ রাত্রি কালীন ডিউটি চলাকালে এসআই বিশ্বজিৎ পাল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন খুলনা ডুমুরিয়া উপজেলার উত্তর গোবিন্দ কাটি গ্রামের মিন্টু শেখের বাড়ির সামনে একটি পিকআপ সহ ১০-১২ জন ডাকাত সদস্য মিন্টু শেখের বাড়িতে ডাকাতের করার উদ্দেশ্যে অবস্থান করছে, তাৎক্ষণিকভাবে বিষয়টি থানার অফিসার ইনচার্জকে জানালে তাহার নির্দেশে রাত্রি কালীন ডিউটিতে নিয়োজিত অন্যান্য অফিসার ও ফোর্স সম্মিলিতভাবে অভিযান পরিচালনা করে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, দুটি ধারালো চাপাতি, তিনটি লোহার রড, স্যালাইন রেঞ্জ ও বিভিন্ন ধরনের ডাকাতির সরঞ্জাবি সহ তাদেরকে আটক করা হয়েছে।,বাকি ৪-৫ জন ডাকাত সদস্য অস্ত্রসহ পালিয়ে যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটকৃত ডাকাত সদস্যদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার ঘটনায় মামলা রয়েছে, আটকৃত ডাকাত সদস্য ১‌ মোঃ ইদ্রিস আলী (২১)২। মোঃ খোকন মিয়া ( ২৮) ৩। আলামিন খলিফা (৪০) ৪। মামুন মিয়া ওরফে লালচান ( ৪৫) ৫। ইউসুফ শেখ (২৬)৬। ইব্রাহিম হাওলাদার (৩৫) ৭। রফিকুল ইসলাম নয়ন (৩২)। এই ঘটনায় ডুমুরিয়া থানার এসআই বিশ্বজিৎ পাল বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি মামলা করেন এবং পলাতক অন্যান্য ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারসহ তাদের দলে থাকা অবৈধ আগ্নেয় অস্ত্র উদ্ধারে ডুমুরিয়া থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

বিষয়টি নিশ্চিত করেছে থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া (বিপিএম), তিনি বলেন ডাকাতির প্রস্তুতিকালে ব্যবহৃত একটি পিকআপ, দুটি ধারালো চাপাতি, তিনটি লোহার রড, স্যালাইন রেঞ্জ ও বিভিন্ন ধরনের ডাকাতির সরঞ্জাবি সহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে,বাকি ৪-৫ জন ডাকাত সদস্য অস্ত্রসহ পালিয়ে যায়,আটক আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে,। পালিয়ে যাওয়া ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারসহ তাদের দলে থাকা অবৈধ আগ্নেয় অস্ত্র উদ্ধারে ডুমুরিয়া থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park