রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

ঝিনাইদহে বিদেশী মুদ্রা জালিয়াতি চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

খুলনার কাগজ ডেস্ক : ঝিনাইদহ থেকে বিদেশী মুদ্রা জালিয়াতি চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে মোঃ লোবান(২৮), গিয়াস শেখ(৩৩), মোঃ সোহেল শিকদার(৩৬) সকলেই গোপালগঞ্জের মোকসুদপুর থানার পাইকদিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, শনিবার আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় বিদেশী মুদ্রা জালিয়াতি সংঘবদ্ধ চক্রের কয়েকজন সদস্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ঝিনাইদহ সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশী মুদ্রা জালিয়াতি সংঘবদ্ধ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামিদের কাছথেকে ৩০০ সৌদি রিয়েল, ৪টি মোবাইল ফোন এবং নগদ ১৫ হাজার ৭০০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মুদ্রা জালিয়াতি সংঘবদ্ধ চক্রের সদস্যরা ঝিনাইদহ জেলাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছথেকে বিভিন্ন দেশের ডলার এবং সৌদি রিয়াল অবৈধভাবে স্বল্পমূল্যে বিক্রয়ের লোভ দেখিয়ে জালিয়াতি করে প্রচুর অর্থ হাতিয়ে নিচ্ছে। গ্রেপ্তারকৃত আসামিরা এর আগে মলম পার্টির সদস্য হিসেবেও মহানগর গোয়েন্দা বিভাগ ঢাকায় গ্রেপ্তার হয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেওয়া হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park