বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :

ঝিনাইদহের চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার হোতাসহ ২২ জন গ্রেপ্তার

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

কাগজ ডেস্ক ।।ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় উমেদপুর ইউনিয়নে সাইদ হোসেন হত্যা মামলায় ২২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর একটি অভিযানিক দল। শনিবার (২৭ নভেম্বর) তাদের ঝিনাইদহ সদর থানা ও মাগুরা জেলার বিভিন্নস্থান থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, হানিফ মন্ডল, রিয়াজ মন্ডল, রুহুল মোল্লা, ইন্তাজ বিশ্বাস, হৃদয় বিশ্বাস, ঝন্টু বিশ্বাস, শামীম বিশ্বাস, হাফিজ বিশ্বাস, গিয়াস বিশ্বাস, হাসান শেখ, সাইদুল বিশ্বাস, আমিরুল বিশ্বাস, পলাশ বিশ্বাস, এলাহী বিশ্বাস, আজিবার মন্ডল, রাজ্জাক মন্ডল, আনোয়ার বকস, ইমদাদ মন্ডল, এনামুল মন্ডল, সোহেল মন্ডল, ইদ্রিস মন্ডল ও সুলতান বকস।

র‌্যাব ৬ ঝিনাইদহ ক্যাম্পের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন উমেদপুর ইউনিয়নের দুই ইউপি সদস্যের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৪ নভেম্বর ২০২২ তারিখ উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার একপর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেন নামের এক যুবককে এলোপাথারীভাবে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে হত্যা করে। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি বেশ আলোচিত হলে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। আসামি গ্রেপ্তার গোয়েন্দা তৎপরতা শুরু ও অভিযান অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় তাদের শনিবার ঝিনাইদহ ও মাগুরায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সকলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park