শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন রায়হান ফরিদ, ফারহানা ও মফিজ

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

স্পেশাল করেসপন্ডেন্ট।।খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ৩ জন সদস্য। এর মধ্যে প্যানেল চেয়ারম্যান-১ পদে চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, প্যানেল চেয়ারম্যান-২ ফারহানা নাজনীন এবং প্যানেল চেয়ারম্যান-৩ এম ডি মফিজ উদ্দিন নির্বাচিত হয়েছেন।

বুধবার জেলা পরিষদের চোরম্যান শেখ হারুনুর রশীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ১৮ ডিসেম্বর খুলনা জেলা পরিষদের সাধারণ সভায় অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্ত অনুযায়ী গতকাল ওই ৩ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park