বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

জনগণ চাইলে আ.লীগকে কেউ ক্ষমতা থেকে সরাতে পারবে না’

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩

সাতক্ষীরা জেলা প্রতিনিধি।।জনগণ চাইলে পৃথিবীর কোনো শক্তি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে পারবে না বলে মনে করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। আগামী নির্বাচনে জনগণ ভোট দিলে তারা ক্ষমতায় থাকবেন, না হয় সালাম দিয়ে চলে যাবেন বলেও জানান মন্ত্রী।

রোববার বিকেলে সাতক্ষীরার কালীগঞ্জের নলতা এ.এম.আর কলেজ মাঠে ‘গণতন্ত্রের বিজয় দিবস ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে’ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘আমরা পেয়েছি শেখ হাসিনার মতো একজন সরকারপ্রধান। যার নেতৃত্বে আমরা দেশকে জাদুর ছোঁয়ায় এগিয়ে নিচ্ছি। বাংলাদেশ সরকার কৃষি ও জনবান্ধন উন্নয়নের সরকার। শেখ হাসিনার আমলে দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে। আমরা দেশে সার ও ডিজেলের দাম কমিয়ে রেখে কৃষকের উন্নয়ন করেছি। কৃষক পর্যায়ে সার ও বীজ প্রদান করা হচ্ছে।

আব্দুর রাজ্জাক বলেন, ‘বর্তমানে দেশে ১০ ভাগ ভোজ্যতেল উৎপাদন করা হচ্ছে। যা এ সময় পুরো দেশের চাহিদা মেটাতো। কিন্তু বিএনপি সরকার আসার পর বাহির থেকে তেল আমদানি করায় বর্তমানে ২০/২৫ হাজার কোটি টাকার তেল কিনতে হয়। আগামী কয়েক বছরের মধ্যে শেখ হাসিনার সরকার ৫০ ভাগ সরিষা তেল উৎপাদনের ব্যবস্থা করবে। বর্তমান উন্নত জাতের মাধ্যমে সরিষা, ধানের জাতের মাধ্যমে কম সময়ে অধিক পরিমাণ উৎপাদন করা হচ্ছে। গ্রীষ্মকালীন টমেটো উৎপাদন করে কৃষক লাভবান হচ্ছে, দেশের অর্থনীতি বাড়ছে। দেশের ছেলে-মেয়েরা শিক্ষিত হচ্ছে। তাদের জন্য দরকার শিল্প কারখানা। দক্ষ জনশক্তিতে রূপান্তিত করা গেলে দেশ আরও এগিয়ে যাবে। দেশের মানুষ কেউ গৃহহারা থাকবে না।

‘ভিক্ষুকের দেশ থেকে আমাদের সরকার উন্নয়নশীল বাংলাদেশে রূপান্তিত করেছে। আমরা দেশেকে একটি উন্নত দেশ গড়তে। সেজন্য আপনাদের সমর্থন ও ভোট কামনা করি। আগামী নির্বাচনে জনগণ যাদেরকে ভোট দেবে তারাই ক্ষমতায় এসে দেশ পরিচালনা করবে। আমাদের ভোট না দিলে আমরা সালাম দিয়ে চলে যাব।এ সময় সাতক্ষীরা-৩ আসনের প্রার্থী রুহুল হককে পুনরায় ভোট দিয়ে এলাকার উন্নয়ন অব্যাহত রাখার আহ্বান জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য।

জনসভায় সম্মানিত অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার নরিম আলী মুন্সির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোটোর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, ডা. মোখলেছুর রহমান, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহজান আলী, পৌর আওয়ামী লীগের শাহাদাত হোসেন, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা সিদ্দিকী, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসউজ্জামান খোকন, সহ-সভাপতি তারিকুল ইসলামসহ আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park