শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

চিংড়িতে অপদ্রব্য পুশ, সাতক্ষীরায় ১০ জনকে জেল-জরিমানা

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার।।চিংড়িতে অপদ্রব্য পুশ করার অভিযোগে একজনকে ২৫ হাজার টাকা জরিমানা ও ৯ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সাতক্ষীরার দেবহাটা ‍উপজেলার পারুলিয়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে।

জরিমানা প্রদান করা ব্যক্তি হল, বাবু বিশ্বাস। সাজাপ্রাপ্ত আসামিরা হল, নূর জাহান, মনোয়ারা বেগম, তাহমিনা খাতুন, আছিয়া বেগম, নূর নাহার, মমতাজ, বুলি দাস ও হাসিনা শেখ।

র‌্যাব ৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, পারুলিয়া বাজারে কতিপয় ব্যবসায়ী চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৬ সাতক্ষীরা ক্যাম্পের অভিযানিক দল সেখানে অভিযান চালায়। মাছে অপদ্রব্য পুশ করার অভিযোগে ১০ জনকে আটক করা হয়। তাদের মধ্যে মো: বাবু বিশ্বাসকে ২৫ হাজার টাকা জরিমানা ও বাকী ৯ জনকে ৩ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করা হয়। উদ্ধার হওয়া আলামত নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধবংস করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park