শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

গ্যাসবোঝাই ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ৭

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২

যশোর প্রতিনিধি : যশোরের অভয়নগরে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার নওয়াপাড়া মহাশ্মশানের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আহতরা হলেন- বাস চালক শরিফুল ইসলাম, ট্রাক চালক তরিকুল ইসলাম, বাসযাত্রী গাপালগঞ্জের গোপালপুর গ্রামের মাসুদ খানের স্ত্রী রুনা খান, বাগেরহাটের ফকিরহাট আটটাকি গ্রামের মৃত. ভূষন মজুমদারের ছেলে অশোক মজুমদার, যশোরের মনিরামপুর ঝাপা গ্রামের ঈমান আলীর ছেলে জাহিদ হোসেন, অভয়নগরের বেঙ্গলগেট এলাকার হান্নান মিয়ার মেয়ে তানিয়া খাতুন ও যশোরের মো. মাহির।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে আনুমানিক ২ টার সময় নওয়াপাড়া মহাশ্মশানের সামনে যশোরগামী (ঢাকা মেট্রো ট-২৪-২৭৫৬) গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকের সঙ্গে খুলনাগামী (ঢাকা মেট্রো ব-১৪-০৮৮২) পলাশ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাক ও বাস চালকসহ কমপক্ষে ১০ জন বাসযাত্রী আহত হন। প্রথমে এলাকাবাসী পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত সাতজনকে ভর্তি করা হয়েছে। বাকি কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। বাস ও ট্রাক চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাক ও বাস থানা হেফাজতে নেওয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park