মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল প্রচণ্ড দাবদাহে খুলনায় কেএমপি কমিশনারের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি, জুস ও স্যালাইন বিতরণ খুলনা আড়ংঘাটা বাইপাস আকমলের মোড়ে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার আইজিপি কাপ ক্রিকেটে পুলিশ স্টাফ কলেজ তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন এবং খুলনা রেঞ্জ রানার আপ

খুলনা সংবাদপত্র পরিষদের নবনির্বাচিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

 

খুলনা সংবাদপত্র পরিষদের নবনির্বাচিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে পরিষদের সভাপতি মোহাম্মদ আলী সনির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সাধারণ সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় সভার শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপরে নবনির্বাচিত সকল সদস্যকে পরিচয় করিয়ে দেয়া হয়। সভায় বক্তব্য করেন, সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন ও মো. তরিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিলটন, কোষাধ্যক্ষ আসিফ কবীর, নির্বাহী সদস্য মো. আশরাফুল ইসলাম, মকবুল হোসেন মিন্টু, এস এম নজরুল ইসলাম, মোস্তফা সরোয়ার, এ্যাড. ড. জাকির হোসেন।
এসময়ে উপস্থিত সদস্যরা বলেন, সংবাদপত্র একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। এই চতুর্থ স্তম্ভ টিকে না থাকলে সরকার এবং রাষ্ট্রের অপূরণীয় ক্ষতি হয়ে যাবে। বর্তমান সরকারের সময়ে অসংখ্য উন্নয়ন কাজ হচ্ছে। কিন্তু ওই সকল কাজের টে-ারের তেমন কোন বিজ্ঞাপন সংবাদপত্রে দেয়া হয়না। ফলে বাজারের উর্ধ্বগতিতে সংবাদপত্রের টিকে থাকা দুরহ হয়ে পড়েছে। সেজন্যে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভকে টিকিয়ে রাখতে সরকারকে আরো গুরুত্ব দিতে হবে। সভায় বার্ষিক কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয় এবং ব্যাংকিং হিসাবসহ দায়িত্ব হস্তান্তরের সিদ্ধান্ত হয়। সকল সংবাদপত্র মালিকরা ঐক্যবদ্ধ হয়ে গণতান্ত্রিক ধারাকে অব্যহত রাখতে খুলনার উন্নয়নসহ মানুষের সার্বিক সুযোগ সুবিধা সংবাদপত্রের মাধ্যমে সরকার তথা দেশবাসির কাছে তুলে ধরারও সিদ্ধান্ত হয়।
এছাড়া আগামীতে অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে খুলনা সংবাদপত্র পরিষদ ও খুলনা প্রেসক্লাবের দায়িত্ব ও গুরুত্ব তুলে ধরার সিদ্ধান্ত হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park