শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

খুলনা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক গৌরাঙ্গ, পপলু সদস্য সচিব নির্বাচিত

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

গোলাম রব্বানী মামুন।।খুলনা রিপোর্টার্স ইউনিটির (কেআরইউ) সাধারণ সভা বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনামুল হক নবাব। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুজ্জামান।

সভায় সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে সর্বসম্মতিক্রমে দৈনিক কালেরকণ্ঠ’র ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দীকে আহবায়ক ও মাছরাঙ্গা টেলিভিশন এর স্পেশাল করেসপন্ডেন্ট আবু হেনা মোস্তফা জামাল পপলুকে সদস্য সচিব করে সাত সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন এবং সিনিয়র সাংবাদিক ইউএনবি’র ব্যুরো প্রধান শেখ দিদারুল আলম ও এনটিভি’র ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব মুন্সিকে উপদেষ্টা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক, দৈনিক নয়া শতাব্দীর ব্যুরো প্রধান মুহাম্মদ নূরুজ্জামান, এসএ টিভি’র ব্যুরো প্রধান রকিবুল ইসলাম মতি, ডিবিসি চ্যানেলের ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, দেশ রূপান্তরের ব্যুরো প্রধান সুমন্ত চক্রবর্তী।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক প্রবর্তনের নির্বাহী সম্পাদক কেএম জিয়াউস সাদাত, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাহী সদস্য কৌশিক দে বাপী, দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার এইচ এম আলাউদ্দিন, প্রথম আলো’র স্টাফ রিপোর্টার উত্তম মন্ডল, বৈশাখী টেলিভিশন’র শেখ হেদায়েতুল্লাহ, ইনডিপেন্ডেট টেলিভিশন’র অভিজিৎ পাল, দৈনিক সময়ের খবরের মোহাম্মদ বশির হোসেন, সাংবাদিক মো. খায়রুল আলম, দৈনিক লোক সমাজের মো. জামাল হোসেন, দৈনিক বাংলার আওয়াল শেখ, দৈনিক জন্মভূমির কাজী ফজলে রাব্বী শান্ত ও দৈনিক খুলনাঞ্চলের মো. সোহেল প্রমুখ।

সভায় সাংবাদিকদের সকল ন্যায়সঙ্গত দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে হামলা, মামলার শিকার সাংবাদিকদের পাশে থাকা এব্ং নীতি-নৈতিকতার সঙ্গে সংগঠন পরিচালনাসহ বিভিন্ন বিষয় উঠে আসে। একই সঙ্গে গঠণতন্ত্র প্রণয়ন, সদস্য সংখ্যা বৃদ্ধি, মিট দ্যা প্রেস আয়োজনসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park